ঢাকা | জুন ২২, ২০২৪ - ১২:০৩ পূর্বাহ্ন

বাবার বিরুদ্ধে সন্তান কেড়ে নেয়ায় অভিযোগ মায়ের

  • আপডেট: Saturday, August 13, 2022 - 10:35 pm

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে স্ত্রীকে মারধর করে ৬ মাস বয়সী মেয়ে সন্তানকে কেড়ে নেওয়ার অভিযোগ উঠেছে স্বামী শামীম হোসেনের (২৫) বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার স্ত্রী কুলসুম বেগম বাদী হয়ে স্বামী শামীম হোসেন, শশুর, শাশুড়ীসহ পাঁচজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগ থেকে জানা যায়, চন্দননগর ইউনিয়নের সিংড়া উজিরপুর গ্রামের শফিউদ্দিনের ছেলে শামীম হোসেনের সাথে ২ বছর আগে বিয়ে হয় একই ইউনিয়নের বিলাশৈল গ্রামের মৃত আবু হানিফের মেয়ে কুলসুমের। বিয়ের পর থেকেই কারনে অকারণে স্বামীর নিকট থেকে শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হয়ে আসছেন কুলসুম।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে আবারো শারীরিক নির্যাতনের শিকার হন কুলসুম। কোন রকমে কষ্টে রাত পার করে পরদিন শুক্রবার সকালে কোলের মেয়ে সন্তানকে (৬ মাস বয়সী) সাথে নিয়ে বাবার বাড়ির উদ্দেশ্যে রওনা হবার কথা বলেন তিনি। তার এমন কথায় কোল থেকে জোর করে কোলের সন্তান কেড়ে নিয়ে তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়া হয়। ঘটনার মীমাংসায় কুলসুমের পরিবারের সদস্যরা বিকেলেই শামীমের বাড়িতে গেলে তাদেরও অপমান করা হয়। এক পর্যায়ে তাদেরও মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়া হয়।

কুলসুম বলেন, বিয়ের পর থেকেই শারীরিক- মানুষিক বিভিন্ন ভাবে তাকে নির্যাতন করে আসছেন তার নেশাগ্রস্থ স্বামী। আমি বর্তমানে বাবার বাড়িতে অবস্থান করছি। দু’দিন পার হয়ে গেলো, জানিনা আমার মেয়েটি এখন কেমন আছে। আমি আমার কোলের সন্তান ফেরত চাই।
কুলসুমের স্বামী শামীম জানান, আমার স্ত্রীর মাথায় সমস্যা রয়েছে। মারপিটের মত কোন ঘটনাই ঘটেনি। এত কিছু হচ্ছে শুধু তার খেয়ালীপনার কারণে।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।