ঢাকা | জুন ২২, ২০২৪ - ১২:২৭ অপরাহ্ন

রাজপাড়া ও কাশিয়াডাঙ্গা থানা ওয়ার্কার্স পার্টির প্রতিনিধি সভা

  • আপডেট: Friday, August 12, 2022 - 10:26 pm

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের অন্তর্গত রাজপাড়া ও কাশিয়াডাঙ্গা থানা কমিটির প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শহরের কোর্ট চত্বর এলাকায় শহীদ জামিল স্মৃতি সংসদে এই সভা অনুষ্ঠিত হয়।

প্রতিনিধি সভায় দুই থানার বর্তমান সাংগঠনিক পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। দলের যে কোন রাজনৈতিক লড়াইয়ে তৃণমূলের মানুষকে যুক্ত করে জনমত গঠনে উপস্থিত নেতাকর্মীরা একমত হন। এসময় আগামী ১৯ আগস্ট ৪ নম্বর ওয়ার্ড ও ২৬ আগস্ট ৭ নম্বর ওয়ার্ডের কর্মিসভা করার সিদ্ধান্ত গৃহীত হয়।

রাজপাড়া থানা ওয়ার্কার্স পার্টির সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মহানগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। আরো বক্তব্য দেন, মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য নাজমুল করিম অপু, মহানগর সদস্য ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, মাসুম আকতার অনিক, আব্দুল খালেক বকুল, যুবনেতা তৌহিদ উদ্দিন বিদ্যুৎ, সাহারূল ইসলাম টিয়া, রাজপাড়া থানা সম্পাদক মন্ডলীর সদস্য মাসেন ঘোষ, ৪ নম্বর ওয়ার্ডের সভাপতি মোঃ ফিরোজ প্রমুখ। প্রতিনিধি সভা সঞ্চালনা করেন মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য মনিরুদ্দীন পান্না।