ঢাকা | জুন ১৩, ২০২৪ - ৫:৪০ অপরাহ্ন

শিবগঞ্জ ও বড়াইগ্রামে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

  • আপডেট: Wednesday, August 10, 2022 - 10:23 pm

সোনালী ডেস্ক: শিবগঞ্জে সড়ক দূর্ঘটনায় একজন ও বড়াইগ্রামে মহিষের গাড়ি-অটোরিক্সার সংঘর্ষে এক যুবকের মৃত্যু হয়েছে।

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি জানান, চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের বহালাবাড়ি এলাকায় সড়ক দুর্ঘটনায় তোহরুল ইসলাম (৪০) নামে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি উপজেলার নয়ালাভাঙা এলাকার নওশাদের ছেলে।

বুধবার সকাল ১০টার দিকে উপজেলার ছত্রাজিতপুর বহালাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, সকাল ১০টার দিকে রাণীহাটি বাজার থেকে অটোরিকশা যোগে শিবগঞ্জ যাচ্ছিলেন। একই দিক থেকে এক ব্যক্তি বাঁশ ঘাড়ে নিয়ে বহালাবাড়ি যাবার পথে পেছনে তাকে অটোরিকশা ধাক্কা দিলে তোহরুল গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই মারা যান তিনি। শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

এদিকে বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি জানান, নাটোরের বড়াইগ্রামে মহিষের গাড়ি ও ব্যাটারী চালিত অটো রিক্সার সংঘর্ষে এজাজুল ইসলাম (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার দিনগত রাত ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত এজাজুল ইসলাম উপজেলার জলন্দা গ্রামের ইকান আলীর ছেলে।

বড়াইগ্রাম পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর দিল মোহাম্মদ চৌধুরী জানান, মঙ্গলবার রাত আটটার দিকে এজাজুল অটো রিক্সায় বড়াইগ্রাম থানার মোড় থেকে বনপাড়া যাচ্ছিলেন। পথে পারকোল বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মহিষের গাড়ির সঙ্গে ইজিবাইকটির সংঘর্ষ ঘটে। এতে এজাজুল গুরুতর আহত হন।

পরে তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে তিনি মারা যান।