ঢাকা | জুন ২৫, ২০২৪ - ৪:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম

জনপ্রতিনিধিদের জন্য জেলা পরিষদ উন্মুক্ত

  • আপডেট: Wednesday, August 10, 2022 - 10:36 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পরিষদ জনপ্রতিনিধিদের জন্য উন্মুক্ত বলে মন্তব্য করেছেন জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ আলী সরকার। বুধবার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যনদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

মোহম্মদ আলী সরকার বলেন, রাজশাহী জেলার সব জনপ্রতিনিধিদের জন্য সব সময় উন্মুক্ত আছে জেলা পরিষদ। যে কোন সময় এলাকার জনপ্রতিনিধিরা তাদের সমস্যা নিয়ে জেলা পরিষদে আসলে তা সমাধানের উদ্যোগ নেয়া হবে।

রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ে প্রশাসকের দপ্তরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত মহিলা ভাইস চেয়ারম্যানদের কথা শোনেন তিনি। এসময় মোহাম্মদ আলী সরকার বলেন, প্রতিটি উপজেলার ডাকবাংলো সংস্কারের পরিকল্পনা আছে আমাদের। রাজশাহী নগরীতে জেলা পরিষদের কোন সদর ডাকবাংলো নেই। ইতিমধ্যে আমরা জায়গা নির্ধারণ করে একটি দৃষ্টিনন্দন ডাকবাংলো নির্মাণের পরিকল্পনা নিয়েছি। প্রশাসক আরও বলেন, গত সাক্ষাৎকালে আপনাদের জন্য ৩ লাখ টাকার ২টি প্রকল্পের প্রতিশ্রুতি দিয়েছিলাম। প্রকল্পগুলো জমা দেওয়ায় ব্যস্তবায়নের জন্য জেলা পরিষদ ব্যবস্থা গ্রহণ করবে। এসময় উপস্থিত ছিলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান মর্জিনা পারভিন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাগমারার মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, তানোরে মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, গোদাগাড়ীর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন, পবা রাজশাহীর মহিলা ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম, মোহনপুরের মহিলা ভাইস চেয়ারম্যান সানজীদা রহমান রিক্তা, চারঘাটের মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন মিরা, পুঠিয়ার মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী রহমান ও দূর্গাপুরের মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মাসুদ-ই- মোহাম্মদ সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।