ঢাকা | জুন ২২, ২০২৪ - ১২:৪৪ অপরাহ্ন

১৫ লাখ টাকার গাঁজাসসহ গ্রেপ্তার ২

  • আপডেট: Monday, August 8, 2022 - 11:52 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে অভিনব কায়দায় ট্রাকে লুকানো ১৫ লাখ টাকার গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। ডাম্পার ট্রাকে করে কুমিল্লা থেকে রাজশাহীতে গাঁজা নিয়ে আসছিল। এসময় তাদের কাছ থেকে ৩৭.৭ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। যার বাজার মূল্য ১৫ লাখ ৮ হাজার টাকা।

গত রোববার দিবাগত রাতে রাজশাহীর পুঠিয়া উপজেলার কাঁঠালবাড়িয়া বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এছাড়াও গাঁজা বহনে ব্যবহৃত ট্রাক, ট্রাকের কাগজপত্র, একটি মোবাইল ফোন ও একটি সিম কার্ড জব্দ করেছে র‌্যাব। গতকাল সোমবার দুপুরে র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, ওই ট্রাকের ড্রাইভার ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কামালপুর পূর্বপাড়ার রঙ্গু মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (২৫) ও হেলপার একই এলাকার আনু মিয়ার ছেলে ছবির মিয়া (২৬)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নাটোর-রাজশাহী মহাসড়কের পুঠিয়া উপজেলার কাঠালবাড়িয়ায় রাত সোয়া ৩টার দিকে একটি হলুদ রঙয়ের সিঙ্গেল কেবিনের ডাম্পার ট্রাক আসলে থামার সংকেত দিলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করে। এসময় আসামি সাদ্দাম হোসেন ও ছবির মিয়াকে র‌্যাবের ওই টিম ঘটনাস্থলেই আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা কুমিল্লা থেকে ডাম্পার ট্রাকের পিছন বডিতে পাটাতনের নীচে বিশেষ কায়দায় গাঁজা বহনের বিষয়টি উল্লেখ করে। গ্রেফতার আসামীদের বিরুদ্ধে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে বলেও র‌্যাবের ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়।