ঢাকা | জুন ১৪, ২০২৪ - ১০:৪৭ অপরাহ্ন

লালপুরে প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে আটক ১

  • আপডেট: Monday, August 8, 2022 - 11:24 pm

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে এক বুদ্ধি প্রতিবন্ধী নারীকে (২৩) ধর্ষণের আভিযোগে মাজদার হোসেন (৬৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

তিনি উপজেলার গোপালপুর পোস্ট অফিসের নৈশপ্রহরী ও গোপালপুর পৌরসভার বৈদ্যনাথপুর মহল্লার মৃত রাব্বানীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বুদ্ধি প্রতিবন্ধী ওই নারী বাড়ি থেকে বের হয়ে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতো। প্রতিদিনের মতো গত ২৯ জুলাই ২০২২ সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে বিকাল ৩টার দিকে বাড়িতে ফিরে আসেন। বাড়ি ফিরে মাকে কিছু যেন বলার চেষ্টা করেন ও মন খারাপ করে থাকেন। গত ৬ আগস্ট ওই নারীর বাবা গোপালপুর বাজারে গেলে গোপালপুর পোষ্ট অফিসের পোষ্টম্যান বিল্লাল হোসেন (৩০) তাকে জানান, গোপালপুর পোষ্ট অফিসের পরিত্যক্ত রুমে পোষ্ট অফিসের নাইট গার্ড মাজদার রহমান থাকেন। সেই রুমে গত ২৯ জুলাই দুপুরে মাজদার রহমান তাঁর প্রতিবন্ধী মেয়েকে ভুল বুঝিয়ে মজা খাওয়ানোর লোভ দেখিয়ে ডেকে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। স্বামীর মুখে এই ঘটনা শুনে মেয়েকে জিজ্ঞাসা করলে মায়ের কাছে ঘটনা খুলে বলেন।

এ ঘটনায় ওই প্রতিবন্ধীর মা বাদি হয়ে লালপুর থানায় এজাহার দায়ের করলে গোপালপুর বাজার এলাকা থেকে রোববার বিকেলে মাজদার হোসেনকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে গোপালপুর পোস্ট অফিসের মাষ্টার মুশরেফা খাতুন বলেন, বিষয়টি অবগত হয়েছেন। তদন্ত সাপেক্ষে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

লালপুর থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) মো. আকবর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে তাকে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।