ঢাকা | জুন ১৬, ২০২৪ - ৫:৩২ অপরাহ্ন

রাজশাহীতে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

  • আপডেট: Monday, August 8, 2022 - 11:47 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। গত রোববার দুপুর সাড়ে তিনটার দিকে নগরীর মদিনানগর আলিফ লাম মীম ভাটা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব জানিয়েছে, গ্রেপ্তার ওই যুবক ই-কাইট ইলেক্ট্রনিক্স কোম্পানীর এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত। তার নাম আবদুল্লাহ আল কাফী (২৮)। তিনি তানোর উপজেলার গভিরপাড়া এলাকার আজিজুলের ছেলে ।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, নগরী আলিফ লাম মীম ভাটার অফিসে কর্মরত নারী সদস্যদের বিভিন্নভাবে কুপ্রস্তাব দিত ও শারীরিক ভাবে লাঞ্চিত করতো কাফি। এর আগে আবদুল্লাহ আল কাফী তার অফিসের দুইজন নারী সদস্যকে একাধিক বার বিভিন্ন কাজের নাম করে অফিসের তৃতীয়তলায় তার ভাড়াটিয়া বাসায় নিয়ে গিয়ে জোরপূর্বক একাধিক বার ধর্ষণ করে।

এদের মধ্যে একজন গুরুতর অসুস্থ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা শেষে র‌্যাব-৫ রাজশাহীতে অভিযোগ জানালে র‌্যাব সদস্যরা তার ভাড়া বাড়িতে অভিযান চালায়। সেখানে তাকে গ্রেপ্তারের পর ওই বাড়িতে তল্লাশী করে বিয়ারের বোতল, যৌন উত্তেজক স্প্রে, কনডম এবং একজন ভিকটিমের শনাক্তকৃত হাতের ব্রেসলেটসহ বিভিন্ন আলামত উদ্ধার করে । এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানায় র‌্যাব-৫।