ঢাকা | জুলাই ২৬, ২০২৪ - ১১:৫৫ পূর্বাহ্ন

ফেসবুকে পিস্তলের ছবি দিয়ে তরুণ গ্রেপ্তার

  • আপডেট: Sunday, August 7, 2022 - 2:10 pm

অনলাইন ডেস্ক: গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার সোহরাব হোসেন মাহি (২০) উপজেলার ৩ নম্বর পরকোট ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ রামদেবপুর গ্রামের মোল্লা বাড়ির মৃত সামছুল আলম মোল্লার ছেলে।

গতকাল শনিবার সন্ধ্যার দিকে উপজেলার পরকোট ইউনিয়ন থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে নিজের ফেসবুক আইডিতে পিস্তলের ছবি আপলোড করেন তিনি।

শনিবার রাতে নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়েছে, মাহি গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে নিজের ফেসবুক আইডির হিস্টোরিতে একটি পিস্তলের ছবি আপলোড করেন। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে এলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদে তিনি কখনো মোবাইল হারিয়ে গেছে আবার কখনো অন্য ফেসবুক গ্যালারি থেকে পিস্তলের ছবি আপলোড করেছে বলে ভিন্ন ভিন্ন কথা বলেন। তার বক্তব্য অসংলগ্ন ও সন্দেহজনক হওয়ায় এবং পিস্তলের ছবি আপলোডের বিষয়ে কোনো সদুত্তোর দিতে না পারায় তাকে ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় গ্রেপ্তার করে থানার হাজতে রাখা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

চাটখিল থানার ওসি মো. গিয়াসউদ্দিন বলেন, ওই যুবককে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আজ রোববার সকালে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে পাঠানো হয়েছে।

সোনালী/জেআর