ঢাকা | জুন ১৫, ২০২৪ - ১১:১০ অপরাহ্ন

শিক্ষা প্রতিষ্ঠানসহ উন্নয়নে ফজলে হোসেন বাদশার সর্বোচ্চ অবদান

  • আপডেট: Friday, August 5, 2022 - 11:45 pm

স্টাফ রিপোর্টার: সমস্ত শিক্ষা প্রতিষ্ঠানসহ রাজশাহীর উন্নয়নে ফজলে হোসেন বাদশার সর্বোচ্চ অবদান আছে বলে মন্তব্য করেছেন মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।

শুক্রবার বিকালে শহিদ জামিল মিলনায়তনে মহানগর ছাত্রমৈত্রীর কর্মিসভায় তিনি এই মন্তব্য করেন। কর্মিসভায় সভাপতিত্ব করেন মহানগর ছাত্রমৈত্রীর সভাপতি ওহিদুর রহমান। এতে প্রধান অতিথির বক্তব্য দেন দেবাশিষ প্রামানিক দেবু।

তিনি বলেন, ২০০১ সালের পূর্বে রাজশাহীর প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান জীর্ণ অবস্থায় ছিল। বেশিরভাগ শিক্ষা প্রতিষ্ঠান টিনসেডের ছিল। জননেতা ফজলে হোসেন বাদশা এমপি হওয়া পর থেকে রাজশাহীর প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়ন হয়েছে। শুধু শিক্ষা প্রতিষ্ঠান নয়, রাজশাহীর প্রতিটি উন্নয়নেই ফজলে হোসেন বাদশার অবদান অনস্বীকার্য।

কর্মিসভা থেকে ছাত্রমৈত্রীর সম্মেলনের জন্য প্রস্তুতুতি কমিটি গঠন করার বিষয়ে আলোচনা হয়। বিভিন্ন ইউনিটে সদস্য কুপন দিয়ে সদস্য সংগ্রহ ফরম বিতরণের বিষয়ে কর্মিসভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

কর্মিসভায় আরো বক্তব্য রাখেন, মহানগর ছাত্রমৈত্রীর সহ-সভাপতি সাকিব আল হাসান, সাংগঠনিক সম্পাদক বিজয় সরকার, সাকেব ছাত্রনেতা সীতানাথ বণিক, রুবেল আলী, স্কুল বিষয়ক সম্পাদক ঋতু সরকার, মহানগর সদস্য অমিত সরকার, ইয়াসিন ইসলাম রতন, রাজপাড়া থানার সাধারণ সম্পাদক ইফতিক হাসান প্রমুখ।