ঢাকা | জুন ১৬, ২০২৪ - ১২:১৪ পূর্বাহ্ন

বীর মুক্তিযোদ্ধা বদিউজ্জামান টুলুর স্মরণ সভা

  • আপডেট: Friday, August 5, 2022 - 12:02 am

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা বদিউজ্জামান টুলু বীর প্রতীকের স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের সীমান্ত নোঙর মিলনায়তনে মুক্তিযোদ্ধা সংসদের জেলা ও মহানগর ইউনিট কমান্ডের নেতৃবৃন্দ এই স্মরণ সভার আয়োজন করে।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। তিনি মুক্তিযোদ্ধা বদিউজ্জামান টুলুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, আমরা ভিন্ন দল করলেও বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনার বিষয়ে কোনো মতপার্থক্য থাকার সুযোগ নেই। বীর মুক্তিযোদ্ধা বদিউজ্জামান টুলু সবসময় দেশের জন্য ত্যাগ স্বীকার করেছেন। তিনি একজন আত্ম অহমিকাহীন মানুষ ছিলেন। তিনি অসুস্থ ছিলেন কিন্তু সরকারের সহযোগিতা নেননি। নিরবে পৃথিবী ছেড়ে চলে গেছেন। তার আদর্শ রাজশাহীর রাজনীতিতে আমাদের সবাইকে সমুন্নত রাখতে হবে।

কবিকুঞ্জের সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর রুহুল আমিন প্রামানিকের সভাপতিত্বে স্মরণসভায় আরো বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আইনজীবী আব্দুল হাদি, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপিকা জিনাতুন নেসা তালুকদার, বীর মুক্তিযোদ্ধা প্রফেসর সামসুল আলম বীর প্রতীক, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, কবি আরিফুল হক কুমার।