ঢাকা | জুন ২১, ২০২৪ - ১২:২৬ পূর্বাহ্ন

প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

  • আপডেট: Friday, August 5, 2022 - 11:47 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে ভাড়া বাড়ি থেকে প্রবাসীর স্ত্রীর বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে নগরীর দাশপুকুর এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

তিনি ওই বাড়ির দোতলায় ভাড়া থাকতেন। নিহত নারীর নাম রুপালি খাতুন (২৫)। তার স্বামীর নাম হারুন-অর-রশিদ। তিনি সৌদি আরবে থাকেন। নওগাঁর আত্রাই উপজেলার মির্জাপুর ভাবানীপুর গ্রামে তার বাড়ি। নিহত রুপালি খাতুন রাজশাহীর বাগমারা উপজেলার বাজিয়াকোলা গ্রামের হাসান আলীর মেয়ে। রুপালি নিঃসন্তান ছিলেন। ওই বাড়িতে তিনি একাই থাকতেন।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রুপালি খাতুন থাকতেন বাড়ির দোতলায়। নিচতলায় পরিবার নিয়ে থাকেন বাড়ির মালিক। শুক্রবার বাড়িওয়ালার ছেলে ফজরের নামাজ পড়তে বের হলে সিঁড়ির পাশে রুপালি খাতুনের বিবস্ত্র মরদেহ পড়ে থাকতে দেখেন। এরপর পুলিশে খবর দেওয়া হয়।

তিনি আরও জানান, সিঁড়িতে কোন রেলিং ছিল না। রুপালি ওপর থেকে পড়ে যেতেও পারেন, আবার তাকে ফেলেও দেওয়া হতে পারে। ওপর থেকে পড়ার কারণে শরীরে কিছু আঘাতের চিহ্ন দেখা গেছে। পোশাক না থাকার কারণে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলেও চিন্তা করা হচ্ছে। কিন্তু কোনকিছুই নিশ্চিত না। সবদিক বিবেচনায় নিয়েই তদন্ত চলছে। তবে ওই বাড়ির মালিকের তিন ছেলেকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নেয়া হয়েছে।

সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর রুপালির মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।