ঢাকা | জুন ১৬, ২০২৪ - ৫:২২ অপরাহ্ন

পবায় কোভিড-১৯ প্রতিরোধে টাউন হল সভা

  • আপডেট: Thursday, August 4, 2022 - 10:51 pm

 

স্টাফ রিপোর্টার: পবায় কোভিড-১৯ প্রতিরোধে টাউন হল মিটিং অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদ হলরুমে এই মিটিং অনুষ্ঠিত হয়।

ইউনিসেফ এর সহযোগিতায় ও দি হাঙ্গার প্রজেক্ট এর আয়োজনে কোভিড-১৯ প্রতিরোধ, ঝুকি নিরুপণ যোগাযোগ, জনসম্পৃক্ততা এবং টিকা-বার্তা যোগাযোগ জোরদার করণ কর্মসূচি, স্বাস্থ্য বিভাগসহ সরকারের সংশ্লিষ্ট বিভাগ সমূহের সাথে টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণ, নিজ নিজ অবস্থান থেকে কোভিড-১৯ প্রতিরোধকল্পে জনসচেতনতা সৃষ্টিসহ জন্মনিবন্ধন, বাল্যবিবাহ প্রতিরোধে আলোচনা করা হয়। এতে স্বাস্থ্য বিভাগসহ সরকারের সংশ্লিষ্ট বিভাগ সমূহের প্রতিনিধি অংশ নেয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমা। অতিথি ছিলেন উপজেলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম ও ওয়াজেদ আলী খান, দি হাঙ্গার প্রজেক্ট আঞ্চলিক সমন্বয়কারী মিজানুর রহমান।

প্রজেক্টের ইনফরমেশন সার্ভিস অফিসার মাহাফুজুর হক তিতাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন ইউনিসেফ প্রজেক্টের জেলা সম্বনয়কারী রাসেল আহমেদ ছোটন, উপজেলা সমাজসেবা অফিসার ইমাম হাসান শামীম, শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা শিমুল বিল্লাহ সুলতানা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ফারহানা আশরাফী। উপস্থিত ছিলেন সমাজের বিভিন্ন স্তরের প্রতিনিধি, সাংবাদিক, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও দি হাঙ্গার প্রজেক্টের বিভিন্ন প্রতিনিধিবৃন্দ।