ঢাকা | জুন ২২, ২০২৪ - ১২:৩০ পূর্বাহ্ন

জেলা পরিষদ প্রশাসকের সাথে উপজেলা ভাইস চেয়ারম্যানদের স্বাক্ষাত

  • আপডেট: Thursday, August 4, 2022 - 11:54 pm

স্টাফ রিপোর্টার: উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যনরা রাজশাহী জেলা পরিষদের প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।বৃহস্পতিবার রাজশাহী জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ আলী সরকারের সাথে তার নিজ কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন রাজশাহী জেলার ৭টি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানগণ।

এসময় মহিলা ভাইস চেয়ারম্যানগণ প্রশাসক মোহাম্মদ আলী সরকারের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। সাক্ষাৎকালে ভাইস চেয়ারম্যানরা তাদের এলাকার উন্নয়নের জন্য প্রকল্প চাইলে, জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ আলী সরকার তাৎক্ষণিক ৩ লক্ষ টাকার ২টি প্রকল্প বরাদ্দ দেওয়ার অঙ্গিকার করেন।

তিনি আরো বলেন, সম্ভব হলে আমি আপনাদের ৩টি প্রকল্প দেওয়ার চেষ্টা করবো কিন্তু দুইটি প্রকল্প আপনারা অবশ্যই পাবেন। ১০দিনের মধ্যে প্রকল্প তৈরী করে জেলা পরিষদে জমা দিলে আমি দ্রুত এর ব্যবস্থা গ্রহন করবো।

এসময় তিনি আরো বলেন, আমি আসার আগে এ জেলার মানুষ জেলা পরিষদ কি তা জানতেন না, আমি প্রতিটি উপজেলায় রাজশাহী জেলা পরিষদের মাধ্যেমে উন্নয়নের ছোঁয়া পৌছে দিয়েছি। করোনাকালীন প্রতিটি উপজেলার মানুষের নিকট জেলা পরিষদ ত্রাণ দিয়েছে। আপনারা হয়তো জানেন, গত জুন মাসে রাজশাহী জেলা পরিষদ ৯টি উপজেলা পরিষদকে ত্রাণ সামগ্রী দিয়েছে।

উল্লেখ, জেলা পরিষদের প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাতে আসেন বাগমারার মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ মমতাজ আক্তার বেবী, তানোরে মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ সোনিয়া সরদার, গোদাগাড়ীর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ সুফিয়া খাতুন, পবা রাজশাহীর মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ আরজিয়া বেগম, মোহনপুরের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ সানজীদা রহমান রিক্তা, চারঘাটের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ তাজমিরা খাতুন মিরা, পুঠিয়ার মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ মৌসুমী রহমান।