ঢাকা | জুন ২২, ২০২৪ - ৫:৪৫ অপরাহ্ন

জেলা পরিষদ পরিদর্শনে স্থানীয় সরকার বিভাগের পরিচালক

  • আপডেট: Wednesday, August 3, 2022 - 10:23 pm

 

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পরিষদ পরিদর্শন করেছেন স্থানীয় সরকার রাজশাহী বিভাগের পরিচালক যুগ্ম সচিব এনামুল হক। এসময় তিনি ২০২১-২০২২ অর্থ বছরের কর্মদক্ষতা মূল্যায়ন করেন।

এছাড়াও অফিস ব্যবস্থাপনা, রেজিষ্টার, ওয়েব সাইট, প্রকল্প প্রণয়ন ও বাস্তবায়ন, প্রকল্প বাস্তবায়ন কমিটি, টেন্ডার কমিটি, নিজস্ব আয়, অডিট নিষ্পত্তি, অডিট আপত্তি, রাজশাহী জেলা পরিষদের সম্পত্তি ব্যবস্থাপনা ও সংরক্ষণ , স্থাবর সম্পত্তি, স্থাবর সম্পত্তির রেকর্ড হালনাগাদ করণ, বেদখল সম্পত্তি ও বেদখল সম্পত্তি পরিদর্শন, দোকান ও ফেরীঘাট ইজারা প্রদান সহ বিভিন্ন বিষয় নিয়ে রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: রেজা হাসান সহ সহকারী প্রকৌশলী মাসুদ-ই- মোহাম্মদসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের সাথে বিস্তারিত আলোচনা করেন।

আলোচনা শেষে তিনি রাজশাহী জেলা পরিষদের প্রশাসক মোহাম্মদ আলী সরকারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। সৌজন্য সাক্ষাতের সময় স্থানীয় সরকার রাজশাহী বিভাগের পরিচালক মো: এনামুল হক বলেন, রাজশাহী জেলা পরিষদের সার্বিক কার্যাবলির সু-ব্যবস্থাপনা রয়েছে বলে তিনি মনে করেন। এসময় জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ আলী সরকার রাজশাহী জেলা পরিষদের উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে বলেন জেলা পরিষদের সকল কর্মকর্তা ও কর্মচারীরা এক নিষ্ঠভাবে জেলা পরিষদের সকল কার্যক্রম পরিচালনা করছেন।