ঢাকা | জুন ১৬, ২০২৪ - ৭:১৩ অপরাহ্ন

স্বামী, মেয়ে-জামাতাসহ গাজীপুরে মাদক সম্রাজ্ঞী গ্রেপ্তার

  • আপডেট: Tuesday, August 2, 2022 - 1:12 pm

অনলাইন ডেস্ক: গাজীপুর মহানগরের লক্ষীপুরা এলাকা থেকে মাদক সম্রাজ্ঞী খ্যাত ’মধু’ এবং তার স্বামী, মেয়ে ও মেয়ের জামাতা হেরোইন ও মাদক বিক্রির নগদ টাকাসহ তাদের গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে গাজীপুর মহানগর পুলিশের সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে মহানগর পুলিশের উপকমিশনার মো. জাকির হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন, পুলিশ তাদের এ অবৈধ ব্যবসায় অর্জিত সম্পদের অনুসন্ধান করছে। প্রমাণ মিললে তাদের বিরুদ্ধে মানিলন্ডারিং আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে।

গ্রেপ্তারকৃতরা হলো- স্থানীয় মাদক কারবারি মোছা. মধু, তার স্বামী মো. হাসেম, তাদের মেয়ে মোছা. আশা এবং মেয়ে জামাই মো. কফিল উদ্দিন।

পুলিশ কর্মকর্তা জানান, রোববার রাতে মাদক বিরোধী অভিযান চালিয়ে লক্ষীপুরা এলাকার নিজ বাসা থেকে প্রথমে আশাকে দুই গ্রাম হেরোইনসহ আটক করেছে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে নিজ বাসায় অভিযান চালিয়ে তার মা, বাবা ও জামাতা কফিলকে ২০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মধুর ছেলে সজীব কৌশলে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, সজীবের কক্ষের কাঠের ড্রয়ার থেকে ৫টি পিস্তলের গুলি ও মাদক বিক্রির নগদ ৭৬ হাজার ২০০টাকা জব্দ করা হয়েছে।

এ ব্যাপারে গাজীপুর সদর থানায় মামলা হয়েছে। সোমবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

মধুর অন্য কোন আয়ের পথ না থাকলেও মাদক ব্যবসা করে তিনটি বাড়ি ও অগাধ সম্পদের মালিক হয়েছেন। মধুর বিরুদ্ধে ৪টি, হাসেমের বিরুদ্ধে ২টি, এবং তাদের ছেলে সজীবের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৩টি মাদক মামলা রয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুসন্ধানে উঠে এসেছে।

সোনালী/জেআর