ঢাকা | মে ১৯, ২০২৪ - ৪:১১ পূর্বাহ্ন

সাক্ষ্য দিতে আসেননি সন্তান সম্ভবা পরীমনি

  • আপডেট: Monday, August 1, 2022 - 2:19 pm

অনলাইন ডেস্ক: চিত্রনায়িকা পরীমনির দায়ের করা মারধর, বিভিন্ন ধরনের হুমকি ও যৌন হয়রানির মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ তিনজনের বিরুদ্ধে প্রথম দিনে সাক্ষ্যগ্রহণ শুরু হয়নি।

সোমবার (০১ আগস্ট) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিনের আদালতে মামলার বাদী পরীমনির সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল।

কিন্তু এদিন সন্তান সম্ভবা পরীমনি আদালতে হাজির হতে পারেননি। বিষয়টি জানিয়ে পরীমনির পক্ষে তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত (সুরভী) সাক্ষ্যগ্রহণ পেছাতে আবেদন করেন। আদালত সেই আবেদন মঞ্জুর করে আগামী ২৯ নভেম্বর সাক্ষ্য গ্রহণের পরবর্তী দিন ধার্য করেন।

মামলার অপর আগামী হলেন-তুহিন সিদ্দিকী অমি ও শহিদুল আলম।

পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত (সুরভী) এ তথ্য জানান।

২০২১ সালের ৬ সেপ্টেম্বর মামলায় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলম নামে আরেক ব্যক্তিকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন।

এরপর গত ১৮ মে একই আদালত আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন।

গত ১৪ জুন সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়িকা পরীমনি। মামলা দায়েরের পর অভিযানে নামে মহানগর গোয়েন্দা পুলিশ। ওইদিনই নাসির উদ্দিনসহ পাঁচজনকে উত্তরার একটি বাসা থেকে আটক করে ডিবি পুলিশ। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়।

এরপর দিনগত রাত ১২টা ৫ মিনিটে ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার শিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

সোনালী/জেআর