ঢাকা | মে ৩০, ২০২৪ - ৩:২৪ অপরাহ্ন

‘রান্না স্বাদ না হওয়ায়’ স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী গ্রেফতার

  • আপডেট: Monday, August 1, 2022 - 2:42 pm

অনলাইন ডেস্ক: সুনামগঞ্জের মধ্যনগর উপজেলায় মোরগের মাংস রান্না স্বাদ না হওয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার রাতে উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের বাঙালভিটা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত আবেল সাংমাকে গ্রেফতার করেছে পুলিশ।

হত্যাকাণ্ডের শিকার ওই নারীর নাম রুজানি দাজেল (৪৫)। এ ঘটনায় রুজানির ছোট ভাই আদম দাজেল বাদী হয়ে ভগ্নিপতি আবেল সাংমাকে (৫০) আসামি করে থানায় হত্যা মামলা করেছেন।

মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদুল হক গণমাধ্যমকে জানান, স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ওই নারীর লাশের ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের বাঙালভিটা গ্রামের আবেল সাংমা পেশায় কৃষক। তার স্ত্রী রুজানি দাজেল গৃহিণী। তাদের চারটি সন্তান আছে। রাতে রান্না করা মাংস সুস্বাদু না হওয়ায় আবেল স্ত্রীর ওপর রেগে যান। এ নিয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে লোহার পাইপ দিয়ে আবেল স্ত্রীকে এলোপাতাড়ি পেটান। রুজানি ঘটনাস্থলেই অচেতন হয়ে পড়েন। পরে পল্লিচিকিৎসক এসে রুজানিকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে রুজানির লাশ উদ্ধার করে পুলিশ।

ওসি জাহিদুল হক বলেন, রুজানির ভাইয়ের মামলায় অভিযুক্ত আবেল সাংমাকে গ্রেফতার দেখানো হয়েছে।

সোনালী/জেআর