ঢাকা | মে ২১, ২০২৪ - ৮:১৭ অপরাহ্ন

নাটোরে বজ্রপাতে তিনজন নিহত

  • আপডেট: Monday, August 1, 2022 - 10:53 pm

নাটোর প্রতিনিধি: নাটোরে বজ্রপাতে তিনজন নিহত ও আটজন আহত হয়েছে। সোমবার বিভিন্ন উপজেলায় এই নিহত ও আহত’র ঘটনা ঘটে।

সকাল সাড়ে ৯টার দিকে বাগাতিপাড়া উপজেলার জামনগর করমদোষী নতুন ব্রিজসংলগ্ন আব্দুল মালেকের চায়ের দোকানে বজ্রপাতের ঘটনা ঘটে। সেখানে নিহত আশিক করমদোষী এলাকার শিহাব উদ্দিনের ছেলে। ঘটনার সময় ওই চায়ের দোকানে আশিকুর রহমান আশিক ও তার বাবা শিহাব উদ্দিনসহ এলাকার ১০-১২ জন বসেছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, বজ্রপাতে ঘটনাস্থলেই আশিকুর রহমান আশিক মৃত্যুবরণ করেন। এদের মধ্যে শিহাব উদ্দিন, আব্দুল মোমিন, হাফেজুর রহমান, সারোয়ার হোসেন, বেলাল হোসেন, শফিকুল ইসলাম ও রুপালি বেগম আহত হয়েছেন। দোকানি আব্দুল মালেকের স্ত্রী রুপালি বেগম চায়ের স্টল পরিচালনা করেন। আহতদের মধ্যে পাঁচজনকে দ্রুত পুঠিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দুজনকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

অপরদিকে নাটোরের বড়াইগ্রামে ধান রোপনের জন্য জমি প্রস্তুতকরণের সময় বজ্রপাতে ছলিম উদ্দিন (৫০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার চক নটাবাড়িয়া গ্রামের কৃষি মাঠে এ ঘটনা ঘটে।

এদিকে গুরুদাসপুর উপজেলার ধারাবারিশা ইউনিয়নের পারশিশা ব্রীজের পাশে সুইপার কলোনী সংলগ্ন জেহের আলীর ছেলে মিনহাজ উদ্দিন বজ্রপাতে নিহত হয়। বাড়ি থেকে গুরুদাসপুর বাস স্ট্যান্ডে যাওয়ার পথে বজ্রপাতে তিনি নিহত হন।

গুরুদাসপুর থানার ওসি আব্দুল মতিন, বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক ও বাগাতিপাড়া থানার ওসি সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।