ঢাকা | মে ৩০, ২০২৪ - ৮:৪৯ পূর্বাহ্ন

এক বাস থেকে নামতেই আরেক বাস এসে পিষে দিল সাইফুলকে

  • আপডেট: Monday, August 1, 2022 - 1:32 pm

অনলাইন ডেস্ক: চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় মো. সাইফুল (২২) নামে এক ব্যক্তি বাসচাপায় নিহত হয়েছেন। রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার বড়উঠান ইউনিয়নের ব্রিকফিল্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফুলের বাড়ি বাঁশখালী উপজেলার খানখানাবাদ। তিনি আনোয়ারা উপজেলার কোরীয় রপ্তানি প্রক্রিয়াজাতকরণ অঞ্চলের (কেইপিজেড) একটি পোশাক কারখানায় সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন এবং কর্ণফুলী উপজেলার দৌলতপুর এলাকায় নানার বাড়িতে থাকতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রতিদিনের মতো কাজ শেষ করে কেইপিজেডের ভেতর থেকে বাসে ওঠেন সাইফুলসহ অন্য যাত্রীরা। বাসটি দৌলতপুর ব্রিকফিল্ড এলাকায় পৌঁছালে তাকে নামিয়ে দেওয়া হয়। মুহূর্তে পেছন থেকে আরেকটি বাস এসে পিষে দেয় তাকে।

দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন। আজ সোমবার সকালে বড়উঠান সাত্তার চেয়ারম্যান মাঠে জানাজার পর তাকে দাফন করা হয়।

সাইফুলের মামা অহিদুল্লাহ সিরাজি সাংবাদিকদের বলেন, ‘আমার ভাগনে অনেক পরিশ্রমী ছিল। সংসারের অভাবও কমিয়ে এনেছিল। কিন্তু দুর্ঘটনায় সব তছনছ হয়ে গেল।’

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, বাসটি জব্দ করা হয়েছে। ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোনালী/জেআর