ঢাকা | মে ২১, ২০২৪ - ৮:১৪ অপরাহ্ন

মাটিচাপা অবস্থায় শিশুর মরদেহ উদ্ধার, ভাবি আটক

  • আপডেট: Thursday, July 28, 2022 - 12:49 pm

অনলাইন ডেস্ক: নিখোঁজের দুই দিন পর হুমায়ারা (৮) নামের এক শিশুশিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় নদীর পাশের ঝোপ থেকে মাটিচাপা অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় বৈশাখী আক্তার নামের এক নারীকে আটক করেছে পুলিশ। আটক বৈশাখী আক্তার নিহত হুমায়রার ভাবি। হুমায়ারা পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের দুলাল মিয়ার মেয়ে। সে নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের দুলাল মিয়ার মেয়ে হুমায়রা গত মঙ্গলবার বেলা ১১টা থেকে নিখোঁজ ছিল। বিভিন্ন স্থানে খোঁজ করে কোনো সন্ধান না পেয়ে তার বাবা ওইদিন সন্ধ্যায় সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরি করেন।

বৃহস্পতিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় নদীতীরবর্তী স্থানে মাটি চাপা দেওয়া অবস্থা নিখোঁজ হুমায়রার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

এদিকে পরিবারের লোকজন নিহত হুমায়রার ভাবি বৈশাখী আক্তারের এ হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগ তুললে পুলিশ বৈশাখী আক্তারকে আটক করে। এ হত্যার সঙ্গে আরও কেউ জড়িত থাকার সন্দেহ করেছেন নিহতের মা।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, ধারণা করা হচ্ছে শিশুটি হত্যাকাণ্ডের শিকার হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় থানায় এখনো কোনো অভিযোগ করা হয়নি।

সোনালী/জেআর