ঢাকা | মে ২২, ২০২৪ - ১১:০১ অপরাহ্ন

প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার কলেজছাত্রী

  • আপডেট: Wednesday, July 27, 2022 - 11:15 am

অনলাইন ডেস্ক:টাঙ্গাইলে প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে এক কলেজছাত্রী গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় প্রেমিক আতিককে গ্রেফতার করেছে পু‌লিশ। গ্রেফতার আতিক সদর উপজেলার দুলুটিয়া গ্রামের আকবর মিয়ার ছেলে।

ভুক্তভোগীর মা বাদী হয়ে মঙ্গলবার (২৬ জুলাই) রাতে টাঙ্গাইল সদর থানায় প্রেমিক আতিকসহ চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩ থেকে ৪ জনকে আসামি করে অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী ছাত্রীর পরিবার ও পুলিশ সূত্রে জানা গে‌ছে, ওই কলেজছাত্রী সোমবার দুপুরে তার প্রেমিক আতিকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশাযোগে টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর এলাকায় বেড়াতে যান। পরে গোসাই জোয়াইর স্কুল মাঠে নিয়ে প্রেমিকসহ তার বন্ধুরা মিলে কলেজছাত্রীকে ধর্ষণ করে। পুনরায় আবারও নদীর পাড়ে নিয়ে ২য় দফা ধর্ষণ করে।

পরে স্থানীয়রা টের পেয়ে ওই কলেজছাত্রীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন। ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে সোমবার রাতে গোসাই জোয়াইর গ্রা‌মের জাকির, শওকত আলী ও আব্দুল খালেক মন্ডল তিনজনকে আটক করলেও পরে তাদেরকে ছেড়ে দেয়া হয়।

আতিকের প‌রিবা‌র জানায়, সব দায় আতিকের ওপর চাপানো হচ্ছে। যা‌দের আটক করা হ‌য়ে‌ছিল তারাও জ‌ড়িত এই কা‌জে। অথচ তা‌দের ছে‌ড়ে দেয়া হ‌য়ে‌ছে। ত‌বে যে‌হেতু ঘটনা ঘ‌টে‌ছে তাই প‌রিবার থে‌কে সিদ্ধান্ত নেয়া হ‌য়ে‌ছে আতি‌কের সঙ্গে ওই ছাত্রীর বি‌য়ে দেয়ার।

পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান বলেন, প্রেমিক সিএনজি অটো চালক আতিক বেড়ানোর কথা বলে ওই ছাত্রীকে করটিয়া থেকে উঠিয়ে গোসাই জোয়াইর এলাকায় নিয়ে যায়। সেখানে নিয়ে আতিকসহ তার বন্ধুরা ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ করে। রাতে প্রাথ‌মিক জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হ‌য়ে‌ছিল। পরে তাদের ছেড়ে দেয়া হয়। অভিযোগের পর প্রেমিককে আটক করা হয়েছে।

সোনালী/জেআর