ঢাকা | মে ২১, ২০২৪ - ৭:২৫ পূর্বাহ্ন

শিরোনাম

‘লাল সিং চাড্ডা’র চিত্রনাট্য পড়ে কেঁদে ফেলেন আমির!

  • আপডেট: Tuesday, July 26, 2022 - 2:10 pm

অনলাইন ডেস্ক: কয়েকদিন পরই বহুল প্রতীক্ষিত ‘লাল সিং চাড্ডা’ সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন বলিউড সুপারস্টার আমির খান। এই সিনেমা দিয়ে দীর্ঘ প্রায় চার বছর পর পর্দায় ফিরছেন তিনি।

সিনেমাটির মুক্তির দ্বারপ্রান্তে এসে শুটিংয়ের স্মৃতি ভিডিও আকারে শেয়ার করেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। যেখানে ‘লাল সিং চাড্ডা’ টিমের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন নায়িকা কারিনা কাপুরও। ভিডিওটির পর্দার পিছনের দৃশ্যগুলো অনেককে চমকে দিয়েছে।

এতে দেখা গিয়েছে এক মজার দৃশ্য। যেখানে, সিনেমাটির চিত্রনাট্য পড়ার মুহূর্তে ফ্রেমবন্দি হয়েছে নায়ক-নায়িকা। যেখানে চিত্রনাট্য শুনে আবেগপ্রবণ হয়ে কেঁদে ফেলতে দেখা যায় আমির খানকে। তার এক পাশে বসে করিনা মন দিয়ে চিত্রনাট্য শুনছিলেন, আর অন্যপাশে বসা ছিল অভিনেতার প্রাক্তন স্ত্রী ও সিনেমাটির সহ-প্রযোজক কিরণ রাও।

সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন আমির খান। তার বিপরীতে রূপার চরিত্রে রয়েছেন করিনা। আমিরের মায়ের ভূমিকায় দেখা গেছে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মোনা সিংকে।

১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত টম হাঙ্কসের কালজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’র ভারতীয় সংস্করণ হচ্ছে ‘লাল সিং চাড্ডা’। ২০১৯ সালে নিজের জন্মদিনে আমির খান সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দেন। তবে করোনার জন্য বারবার এর শুটিং পেছায়। অবশেষে এটি চলতি বছর ১১ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে।

সোনালী/জেআর