ঢাকা | মে ২০, ২০২৪ - ১২:০০ অপরাহ্ন

বন্ধুর স্ত্রীর সঙ্গে সম্পর্ক অস্বীকার করে আরও যা বললেন ইলন মাস্ক

  • আপডেট: Tuesday, July 26, 2022 - 3:06 pm

অনলাইন ডেস্ক: মার্কিন প্রযুক্তি জায়ান্ট গুগলের সহপ্রতিষ্ঠাতা সের্গেই ব্রিনের স্ত্রীর সঙ্গে ইলন মাস্কের সম্পর্ক নিয়ে গণমাধ্যমে সংবাদ বের হয়েছে। ইলন মাস্ক এই সংবাদ প্রত্যাখান করেছেন। দাবির পক্ষে আরও কিছু কথা বলেছেন তিনি।

ইলন মাস্ক বলেছেন, সের্গেই ব্রিনের সঙ্গে তার সম্পর্ক খারাপ হয়নি। গতকাল রাতেও তারা একসঙ্গে পার্টিতে ছিলেন।

ব্রিনের স্ত্রীর সঙ্গে তিন বছরে মাত্র ২ বার দেখা হয়েছে উল্লেখ করে ইলন মাস্ক বলেন, দেখা হওয়ার সময় অন্যরা উপস্থিত ছিলেন। গণমাধ্যমের রিপোর্টকে তিনি ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ দাবি করেন। দীর্ঘ সময় সেক্স করেন না বলেও মন্তব্য করেন ইলন মাস্ক। তাকে নিয়ে করা সংবাদে প্রচুর ক্লিক পড়ে উল্লেখ করে তিনি বলেন, মানব সভ্যতার জন্য ভালো কিছু করতে মনোনিবেশ করব।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের ওয়াল স্ট্রিট জার্নালের এক খবরে বলা হয়, মার্কিন বৈদ্যুতিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলার সহপ্রতিষ্ঠাতা ইলন মাস্ককে ২০২১ সালের ডিসেম্বরের শুরুর দিকে মায়ামিতে সের্গেই ব্রিনের স্ত্রী নিকোল সানাহানের সঙ্গে দেখা যায়। এর জেরেই ইলন মাস্কের (৫১) সঙ্গে সের্গেই ব্রিনের (৪৮) দীর্ঘ দিনের বন্ধুত্বের অবসান ঘটে। পরে জানুয়ারিতে সানাহানের সঙ্গে বিবাহবিচ্ছেদের আবেদন করেন ব্রিন।

দৈনিকটি জানিয়েছে, ডিসেম্বরে মাস্কের সঙ্গে সানাহানকে মায়ামির আর্ট ব্যাসেলে দেখা গিয়েছিল। পরে এক অনুষ্ঠানে এর জন্য ব্রিনের কাছে ক্ষমাও চান মাস্ক।

বর্তমানে বিবাহবিচ্ছেদ কার্যকর করা নিয়ে সের্গেই ব্রিন ও সানাহানের আলোচনা চলছে। বিবাহবিচ্ছেদের জন্য ১০০ কোটি ডলার চেয়েছেন ব্রিনের স্ত্রী সানাহান। সূত্র: এনডিটিভি

সোনালী/জেআর