ঢাকা | মে ২০, ২০২৪ - ১:০৪ অপরাহ্ন

শিরোনাম

স্বপ্নে নিজেকে জ্বলন্ত কবরের মধ্যে দেখতেন তিনি

  • আপডেট: Monday, July 25, 2022 - 3:06 pm

অনলাইন ডেস্ক: বিগ বসের ফাইনালিস্ট ছিলেন। সালমান খানের সঙ্গে ‘জয় হো’, অক্ষয় কুমারের সঙ্গে ‘টয়লেট: এক প্রেম কথা’র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০২০ সালে তার শোবিজ জগত ছাড়ার ঘোষণায় অনেকেই বিস্মিত হয়েছিলেন। সেই ঘোষণা দেওয়ার আগে থেকেই নিজের জীবনযাপনে বদল আনেন সানা। তিনি জানিয়েছেন, এই পরিবর্তনে তিনি খুশি।

সানা জানান, তার কাছে অর্থ, খ্যাতি, সুনাম সব ছিল। যা চাইতেন তাই করতে পারতেন। কিন্তু মনে শান্তি ছিল না। সানা বলেন, ‘আমার মনে হতো আমার সবকিছু আছে। তাও আমি কেন খুশি নই? সময়টা ছিল কঠিন এবং আমাকে হতাশার মধ্য দিয়ে যেতে হয়েছে।’

সানা জানান, ২০১৯ সালে রমজান মাসে স্বপ্নে জ্বলন্ত কবরের মধ্যে নিজেকে দেখেছেন তিনি। এ নিয়ে তিনি উদ্বিগ্ন হয়ে পড়েন। কারণ তার মনে হয়েছিল, এটাই তার শেষ পরিণতি হতে যাচ্ছে। নিজেকে বদলে ফেলার জন্য তিনি জীবন শেষ দিন পর্যন্ত অপেক্ষা করতে চাননি। এরপরপরই শোবিজ জগত থেকে সানা দূরে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন।

২০২০ সালে সানা শোবিজ জগত ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দেন। একই বছরে মুফতি আনাস সাইয়েদকে বিয়ে করেন সানা। সিনেমা থেকে দূরে সরে যাওয়ার পর নিজের লাইফস্টাইল বদলে ফেলেছেন সানা। স্বামীর সঙ্গে তিনি হজ করেছেন। সানা জানিয়েছেন, তার মনে আগে থেকেই হজ করার স্বপ্ন ছিল।

সোনালী/জেআর