ঢাকা | মে ২০, ২০২৪ - ৬:০৩ পূর্বাহ্ন

নতুন মোটরবাইক কিনে না দেওয়ায় ফেসবুক লাইভে ফাঁস নিল ছাত্র

  • আপডেট: Thursday, July 21, 2022 - 11:22 am

অনলাইন ডেস্ক: জামালপুরের সরিষাবাড়ীতে মোটরসাইকেল কিনে না দেওয়ায় ফেসবুক লাইভে এসে হানিফ পালোয়ান (১৬) নামে এক শিক্ষার্থী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। বুধবার রাত ১০টার দিকে সরিষাবাড়ী পৌরসভার উপজেলা চত্বর কলোনিতে ঘটনাটি ঘটে।

হানিফ পালোয়ান উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ী গ্রামের সাহের পালোয়ানের একমাত্র ছেলে এবং সরিষাবাড়ী রিয়াজ উদ্দিন তালুকদার উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল। সরিষাবাড়ী থানার উপপরিদর্শক মুর্শেদ বিষয়টি নিশ্চিত করেন।

হানিফের চাচা শাহীনুর রহমান বলেন, ছোটবেলা থেকেই মোটরসাইকেলের প্রতি ব্যাপক আগ্রহ ছিল হানিফের। পুরাতন মোটরসাইকেল পরিবারের পক্ষ থেকে কিনেও দেওয়া হয়েছিল। কিন্তু তার শখ ছিলো নতুন মোটরসাইকেল ক্রয়ের। টাকাও জোগাড় করা চেষ্টা চলছিল। কিন্তু আবেগের বশে রাত ১০টার দিকে ফেসবুক লাইভে এসে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে সে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. দেবাশীষ রাজবংশী বলেন, হানিফ পালোয়ান নামে ছেলেটিকে রাত সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার আত্মীয়স্বজন নিয়ে আসে। হাসপাতালে আনার আগেই ছেলেটি মারা যায়।

সোনালী/জেআর