ঢাকা | মে ২০, ২০২৪ - ১১:১৩ পূর্বাহ্ন

মেয়ে ইরার বিয়ে দিচ্ছেন আমির খান!

  • আপডেট: Wednesday, July 20, 2022 - 2:40 pm

অনলাইন ডেস্ক: বলিউড সুপারস্টার আমির খান শ্বশুর হতে যাচ্ছেন! বড় মেয়ে ইরাকে নাকি বিয়ে দিচ্ছেন তিনি।

আমিরের প্রথম স্ত্রী রিনা দত্তের কন্যা ইরা।

নুপুর শিখারের সঙ্গে দুই বছর ধরে সম্পর্কে রয়েছেন এই স্টারকিড। নুপুর একজন ফিটনেস কোচ। প্রায়ই প্রকাশ্যে আসে তাদের প্রেমের ছবি। জীবন সঙ্গী হিসেবে তাকেই নাকি বেছে নিচ্ছেন ইরা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন আমিরকন্যা। সেই ছবিতে প্রেমিক নুপুরসহ ইরাকে তার দাদি জিনাত হুসেনের সঙ্গে দেখা গেছে। দাদির সঙ্গে প্রেমিককে আলাপ করাতে নিয়ে গিয়েছিলেন তিনি! আর সেই ছবি থেকেই গুঞ্জন শুরু হয়েছে, শিগগিরই তারা বিয়ে করছেন।

কোরবানির ঈদের সময় নুপুর গিয়েছিলেন জিনাতের সঙ্গে দেখা করতে। তিনি এখন খান পরিবারের অংশ হয়ে গিয়েছেন। অনুরাগীরা পোস্টে জিজ্ঞেস করেছেন, ‘কবে বিয়ে করছেন আপনারা?’

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ইরা ও নুপুর তাদের পরিবার থেকে আগেই অনুমতি পেয়েছেন মেলামেশার। কিন্তু বিয়ে নিয়ে এখনও খোলসা করে কিছুই বলেননি তারা।

এর আগে নুপুরের উদ্দেশ্যে জন্মদিনে ইরা লিখেছিলেন, ‘দুই বছর ধরে প্রেমের সম্পর্ক আমাদের। বারবারই মনে হয়েছে তুমি আমারই। আমি তোমাকে ভালোবাসি। ’

এদিকে, ইরার বাবা আমির খান বর্তমানে ব্যস্ত সময় পার করছেন তার মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’র প্রচারণা নিয়ে। ১১ আগস্ট এটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। এমন সময়ে তার মেয়ের বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

সোনালী/জেআর