ঢাকা | মে ২৩, ২০২৪ - ২:৪৪ পূর্বাহ্ন

নওগাঁয় ঘরের আড়ায় ঝুলে ছিল নব দম্পতির মরদেহ

  • আপডেট: Wednesday, July 20, 2022 - 4:00 pm

অনলাইন ডেস্ক: নওগাঁর আত্রাইয়ে নিজ ঘর থেকে নব দম্পতির মরদেহ উদ্ধার করেছে থানাপুলিশ। বুধবার সকাল ১১টার দিকে উপজেলার বিশা ইউনিয়নের সুদরানা গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত স্বামীর নাম মাসুম আলী সরদার (২১)। তিনি সুদরানা গ্রামের সাইফুল সরদারের ছেলে। আর লিমা খাতুন (১৯) মাসুম আলী সরদারের স্ত্রী। মাত্র ১৮ দিন আগে বিয়ে হয় তাদের।

মাসুমের বাবা সাইফুল ইসলাম বলেন, মঙ্গলবার রাত অনুমান ১০টার দিকে সবাই একসঙ্গে খাওয়া-দাওয়া শেষে আমরা আমাদের ঘরে এবং ছেলে-বউ তাদের ঘরে ঘুমাতে যায়। সকালে আমি যখন ঘুম থেকে উঠি, তখনও তারা ওঠেনি। পরে ডাকা-ডাকি করেও কোন সাড়া শব্দ না পাওয়ায় জানালা দিয়ে দেখি স্বামী-স্ত্রী দুইজনই গামছা আর ওড়না গলায় পেচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আছে।

তিনি জানান, গত ঈদুল আজহার মাত্র ৮ দিন আগে আনুষ্ঠানিকভাবে বিয়ে দেওয়া হয় মাসুমকে। তবে কী কারণে তারা মারা গেল তা বলতে পারেননি তিনি।

খবর পেয়ে সকাল ১১টার দিকে ঘটনাস্থল থেকে দম্পতির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

ঘটনার তদন্ত ও সুরতহাল প্রস্তুতকারী কর্মকর্তা এসআই হরেন্দ্রনাথ বলেন, গলায় দাগ ছাড়া মরদেহে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- হয়তো পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছেন তারা।

আত্রাই থানার ওসি তারেকুর রহমান সরকার বলেন, খবর পেয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ রাকিবুল হাসান ইবনে রহমানসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করতে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

সোনালী/জেআর