ঢাকা | মে ২৩, ২০২৪ - ২:০৮ পূর্বাহ্ন

ঢাকা থেকে সারাদেশে ট্রেন চলাচল বন্ধ

  • আপডেট: Wednesday, July 20, 2022 - 2:10 pm

অনলাইন ডেস্ক: টিকিট কালোবাজারি বন্ধ এবং রোববার ঢাকা থেকে রাজশাহীগামী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেন চালুর দাবিতে রাজধানীর বিমানবন্দর রেলওয়ে স্টেশনে ট্রেন আটকে বিক্ষোভ করছেন শিক্ষার্থীসহ অন্যান্য যাত্রীরা। বুধবার সকাল থেকে এ বিক্ষোভের ফলে ঢাকা থেকে সারাদেশে ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।

জানা যায়, বুধবার সকাল ৮টা ৫৫ মিনিটে বিমানবন্দর রেলওয়ে স্টেশনে নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনটিকে আটকে রাখেন শিক্ষার্থীসহ অন্যান্য যাত্রীরা। এ কারণে কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে নারায়ণগঞ্জ ছাড়া দেশের অন্য কোথাও কোনো ট্রেন ছেড়ে যেতে পারেনি।

বাংলাদেশ রেলওয়ের বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ঢাকা বিভাগ) খায়রুল কবির সাংবাদিকদের বলেন, ‘শিক্ষার্থীসহ যাত্রীরা বিমানবন্দর রেলওয়ে স্টেশনে রেললাইন অবরোধ করে বিক্ষোভ করছেন। ফলে নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি এখনও আটকে আছে। এ কারণে নারায়ণগঞ্জ ব্যতীত ঢাকা থেকে সারাদেশ কোনো ট্রেন যেতে পারছে না। তবে সারাদেশ থেকে ঢাকায় ট্রেন আসতে পারছে।’

ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল হক বলেন, ট্রেন চলাচল বিঘ্নিত হচ্ছে বলে জেনেছি। এ বিষয়ে খোঁজখবর নিতে আমাদের একটি টিম ঘটনাস্থলে রওনা দিয়েছে।

সোনালী/জেআর