ঢাকা | মে ২১, ২০২৪ - ৬:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম

মহানগরীতে ৪ হাজার ৯২৭ জনকে করোনা টিকার বুস্টার ডোজ প্রদান

  • আপডেট: Tuesday, July 19, 2022 - 11:20 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে করোনা টিকার বুস্টার ডোজ প্রদান কর্মসূচি পালিত হয়েছে। রাজশাহী সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় প্রতিটি ওয়ার্ড কার্যালয় ও ওয়ার্ডে অপর একটি কেন্দ্রে এই টিকা প্রদান শুরু হয়। সকাল ৯টা থেকে শুরু হয়ে টিকাদান কর্মসূচি চলে দিনব্যাপী।

মহানগরীতে ওয়ার্ড পর্যায়ে ৬০টি কেন্দ্রে ৪ হাজার ৯২৭জনকে করোনা টিকার বুস্টার ডোজ প্রদান করা হয়। এর মধ্যে ৪ হাজার ৭৮৭জনকে ফাইজার ও ১৪০জনকে সিনোফার্ম টিকা প্রদান করা হয়।

রাজশাহী সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন, রাজশাহী পুলিশ লাইনস হাসপাতালে ১৯২ জন, ১১নং ফিক্স সেন্টারে ১৯৩ জন, ১৩নং ফিক্স সেন্টারে ১৭৪ জন, রাজশাহী সিএমএইচ সেন্টারে ১১ জন, ১ নং ওয়ার্ডে ২৪০ জন, ২ নং ওয়ার্ডে ১৯২ জন, ৩ নং ওয়ার্ড ১৯০ জন, ৪ নং ওয়ার্ড ৫৫ জন, ৫নং ওয়ার্ড ১০৯ জন, ৬ নং ওয়ার্ড ৬২ জন, ৭নং ওয়ার্ড ১১৩ জন, ৮নং ওয়ার্ড ৫৪ জন, ৯নং ওয়ার্ড ১২০ জন, ১০নং ওয়ার্ড ৩৬ জন, ১১নং ওয়ার্ড ১২৬ জন, ১২নং ওয়ার্ড ৭২ জন, ১৩নং ওয়ার্ড ৩৮ জন, ১৪নং ওয়ার্ড ১৬৮, ১৫নং ওয়ার্ড ১৬৮, ১৬নং ওয়ার্ড ৮৬, ১৭ নং ওয়ার্ড ৪৫৬, ১৮নং ওয়ার্ড ১৩১ জন, ১৯নং ওয়ার্ড ৪০৬ জন, ২০নং ওয়ার্ড ৪৮, ২১নং ওয়ার্ড ১০২, ২২নং ওয়ার্ড ১২৩, ২৩নং ওয়ার্ড ১২৬, ২৪নং ওয়ার্ড ৪৭, ২৫নং ওয়ার্ড ২৮৫ জন, ২৬নং ওয়ার্ড ২৩০ জন, ২৭নং ওয়ার্ড ১০৪, ২৮নং ওয়ার্ড ১৪৮ জন, ২৯নং ওয়ার্ড ৪৮ জন ও ৩০নং ওয়ার্ড ২৬৫ জনকে তৃতীয় ডোজ টিকা গ্রহণ করা হয়।