ঢাকা | মে ৩০, ২০২৪ - ১২:৪৬ অপরাহ্ন

অঙ্কুশের সঙ্গে ভয়ে ছিলেন নুসরাত ফারিয়া

  • আপডেট: Monday, July 18, 2022 - 12:55 pm

অনলাইন ডেস্ক: ২০১৯ সালে পশ্চিমবঙ্গে ‘ভয়’ নামের একটি সিনেমার সঙ্গে যুক্ত হয়েছিলেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। সে সময় ছবিটির কিছু অংশের চিত্রায়ণ হয়েছিল। এরপর বাধা হয়ে দাঁড়ায় করোনা মহামারি। তিন বছর পর সেই জট খুলল।

গত সপ্তাহ থেকে কলকাতায় শুরু হয় রাজা চন্দ পরিচালিত ভয় সিনেমার বাকি অংশের দৃশ্যধারণ। নুসরাত ফারিয়া জানান, একটানা কাজ করে শুক্রবার শেষ হলো ভয়-এর পুরো শুটিং। শুটিং শেষ হলেও এর ডাবিং বাকি আছে এখনও। আগামী মাসে ডাবিং শেষে সিনেমাটি মুক্তির তারিখ চূড়ান্ত করা হবে। ভয় সিনেমায় নুসরাতের সহশিল্পী অঙ্কুশ হাজরা। এ নিয়ে তৃতীয়বারের মতো একসঙ্গে কাজ করলেন নুসরাত ফারিয়া ও অঙ্কুশ। ছবিটির শুটিং শেষ করে দেশে ফিরেছেন এই নায়িকা।

নুসরাত ফারিয়া বলেন, অঙ্কুশের সঙ্গে আমার প্রথম সিনেমা ছিল ‘আশিকী’। এরপর ‘বিবাহ অভিযান’ করার পর ২০১৯ সালের সেপ্টেম্ব্বরে আমরা ভয় সিনেমার কাজ শুরু করি। কিন্তু করোনার কারণে ছবিটির নির্মাণকাজ পিছিয়ে যায়। অবশেষে এরই মধ্যে কলকাতায় দৃশ্যধারণের মধ্য দিয়ে সিনেমার কাজ শেষ হলো। এখনও ডাবিং বাকি আছে। আমার অভিনীত অন্যান্য সিনেমার চেয়ে ভয় অনেকটাই আলাদা। গল্পটিও দারুণ। এই সিনেমায় আমাকে পাওয়া যাবে সাধারণ এক বাঙালি মেয়ের চরিত্রে। যিনি শিক্ষকতা করেন। সিনেমার গল্পে অঙ্কুশ সাঁতারের প্রশিক্ষক। তাঁর ছোট বোন বুদ্ধিপ্রতিবন্ধী, মা ক্যান্সারে আক্রান্ত। বোন যে স্কুলে পড়ে সেই স্কুলে পড়াই আমি। সিনেমাটি নিয়ে আমি খুব আশাবাদী।

সোনালী/জেআর