ঢাকা | মে ২৩, ২০২৪ - ১২:৩৯ পূর্বাহ্ন

পুঠিয়ায় শিশু যৌন হয়রানীর অভিযুক্ত আটক

  • আপডেট: Sunday, July 17, 2022 - 10:55 pm

 

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়ায় শিশু (৭) কে যৌন হয়রানীর ঘটনায় অভিযুক্ত অপির কারিগরকে (৪৫) আটক করেছেন পুলিশ। এর আগে ওই ঘটনায় গ্রামের সালিশদাররা তার নিকট থেকে ৯০ হাজার টাকা জরিমানা নামে ভাগবাটোয়ারা করে নেন।

পরে বিষয়টি জানাজানি হলে ভুক্তভোগির পরিবার থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত উপজেলার ভালুকগাছি ইউনিয়নের খামারপাড়া গ্রামের মৃত কবির কারিগরের ছেলে। রোববার সকালে তার বাড়ি থেকে পুলিশ আটক করেন।

থানার ওসি সোহরাওয়াদী হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুকে যৌন হয়রানী করায় রোববার সকালে ভুক্তভোগির পিতা বাদী হয়ে ওই অভিযুক্তের বিরুদ্ধে থানায় একটি মামলা করেন। পুলিশ অভিযুক্তকে আটক করেছেন। ওইদিন দুপুরে অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তবে সালিশের নামে অর্থ ভাগবাটোয়ারা বিষয়ে জানতে চাইলে ওসি বলেন, এ বিষয়ে কেউ অভিযোগ দেননি। যার কারণে সালিশদারদের বিরুদ্ধে আইনগত কোনো ব্যবস্থা নেয়া যাচ্ছে না।

উল্লেখ্য, গত ১৪ জুলাই উপজেলার ভালুকগাছি ইউনিয়নের খামারপাড়া গ্রামে অভিযুক্ত অপির কারিগর খাবার জিনিসের প্রলোভন দিয়ে প্রতিবেশী এক শিশুকে যৌন হয়রানী করেন। এ ঘটনায় ১৫ জুলাই রাতে ভালুকগাছি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তাকবির হাসানের নেতৃীত্বে তার বাড়িতে সালিশ বসানো হয়। সালিশদাররা অভিযুক্তকে ৭টি জুতা পিটা ও ৯০ হাজার টাকা জরিমানা আদায় করেন। পরে তারা বিভিন্ন প্রতিষ্ঠানের নাম করে ভাগবাটোয়ারা করে নেয়। পরেরদিন বিষয়টি এলাকাজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়।