ঢাকা | মে ২১, ২০২৪ - ৬:৫৯ অপরাহ্ন

রাজশাহী ও পাবনায় সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

  • আপডেট: Saturday, July 16, 2022 - 11:26 pm

সোনালী ডেস্ক: রাজশাহীর মোহনপুরে বাস চাপায় পুলিশ সদস্য এবং পাবনায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন।

মোহনপুর প্রতিনিধি জানান, মোহনপুর উপজেলার রাজশাহী-নওগাঁ মহাসড়কে বাস চাপায় জুয়েল রানা (৩১) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন তার স্ত্রী সুলতানা বেগম রুমা (২৬)। মুমূর্ষু অবস্থায় তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন আছেন।

শনিবার সকাল সাড়ে ১০টার সময় উপজেলার সাঁকোয়া রাজশাহী-নওগাঁ মহাসড়কের টার্নিং পয়েন্টের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত পুলিশ সদস্য জুয়েল রানা নওগাঁ জেলার মান্দা উপজেলার ৯ নম্বর তেতুলিয়া ইউপি’র কুরকুটি গ্রামের মহিবুর রহমানের ছেলে। তিনি বগুড়া জেলার আদমদিঘি থানায় কনস্টেবল হিসাবে কর্মরত ছিলেন। ঈদ পালনে ছুটিতে বাড়িতে এসেছিলেন।

মোহনপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিতাই চন্দ্র জানান, জুয়েল রানা তার স্ত্রীকে ডাক্তার দেখিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছামাত্রই রাজশাহী হতে নওগাঁগামী শিশির স্পেশাল ঢাকা মেট্রো ব-১৪-৬১৮৭ বাসের চাপায় পুলিশ সদস্য ঘটনাস্থলেই নিহত হন। সাথে থাকা স্ত্রী সুলতানা বেগম রুমা গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আহত রুমাকে উদ্ধার করে মোহনপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসার দেয়ার পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর হয়।

এদিকে, দুর্ঘটনার পর বাস চালক কেশরহাট তেল পাম্পের সামনে বাস রেখে পালিয়ে গেলে মোহনপুর থানা পুলিশ বাসটি জব্দ করে থানায় নিয়ে যান। মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার ও গাড়ি জব্দ করা হয়েছে।

এদিকে পাবনা প্রতিনিধি জানান, পাবনার সাঁথিয়ায় মিনি ট্রাকের চাপায় ৩ মোটর সাইকেল আরোহী আপন চাচা-ভাতিজা নিহত হয়েছেন। নিহতরা হলেন, পাবনা সদর উপজেলার জালাপুর নতুনপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে জুয়েল হোসেন (৩০), রবি চানের ছেলে সুরুজ্জামান (৩৯) এবং তাদের চাচা জুরান মোল্লার ছেলে আব্দুল মতিন (৬০)।

সাঁথিয়া থানার পরিদর্শক (তদন্ত) কমল কুমার দেবনাথ জানান, শুক্রবার রাতে নিহতরা একটি মোটরসাইকেল যোগে সিরাজগঞ্জের বাঘাবাড়ি থেকে পাবনার ফরিদপুর উপজেলার ডেমরার দিকে যাচ্ছিলেন। মোটর সাইকেলটি সাঁথিয়া উপজেলার ছোট পাথাইল হাট এলাকায় পৌঁছালে একটি অটোভ্যানের সাথে ধাক্কা লেগে রাস্তায় পড়ে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা মিনি ট্রাক তাদের চাপা দিলে আব্দুল মতিন ঘটনাস্থলেই মারা যান। আহত সুরুজ্জামান ও জুয়েলকে স্থানীয়রা উদ্ধার করে সিরাজগঞ্জের এনায়েতপুর হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়। ঘটনার পর পুলিশ ট্রাকটি জব্দ করেছে। তবে চালক পলাতক রয়েছে।