ঢাকা | মে ২৩, ২০২৪ - ৩:০০ পূর্বাহ্ন

বেড়াতে গিয়ে সড়কে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর

  • আপডেট: Friday, July 15, 2022 - 5:30 pm

অনলাইন ডেস্ক: ছুটির দিনে সহপাঠীদের সঙ্গে পানাম সিটিতে বেড়াতে গিয়েছিলেন ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। নারায়ণগঞ্জে বাসের ধাক্কায় মেয়েটি এখন লাশ হয়ে শুয়ে আছে মর্গে।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জের মদনপুরে বাসের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় মারা যান ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের মাহিমা (২২)।

তার সঙ্গে গড়িতে থাকা তিন বন্ধু রাহাদ (২৫), আনান (২২) ও কাজী (২২) এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি।

আসিফ হাসপাতালে সাংবাদিকদেরকে জানান, তারা দুটি প্রাইভেটকারে করে ১০ থেকে ১১ জন যাচ্ছিলেন নারায়ণগঞ্জের পানাম সিটি দেখতে।

মদনপুরে পৌঁছালে তাদের গাড়ির সাথে একটি বাসের সংঘর্ষ হয়। তাতে গাড়িতে থাকা চারজনই আহত হন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মাহিমাকে ‘মৃত’ ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, ঢাকার আফতাবনগর থেকে কয়েকজন পানাম সিটিতে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। পরে আহতদের হাসপাতালে নিয়ে আসলে মাহিমা নামে একজন মারা যান। অন্যদের চিকিৎসা চলছে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোহাম্মদ নবীর হোসেন বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার দড়িকান্দি বাসস্ট্যান্ডে চট্টগ্রামমুখী সৌদিয়া পরিবহনের বাসকে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ- ১১৮৬২) ধাক্কা দেয়। বাসটি জব্দ করা হয়েছে। এছাড়াও ক্ষতিগ্রস্ত প্রাইভেটকার পুলিশ হেফাজতে রয়েছে।

সোনালী/জেআর