ঢাকা | মে ৩০, ২০২৪ - ১০:২২ পূর্বাহ্ন

প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

  • আপডেট: Friday, July 15, 2022 - 2:55 pm

অনলাইন ডেস্ক: গাজীপুরের কোনাবাড়ি এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও এক শিশু আহত হয়েছে।

শুক্রবার (১৫ জুলাই) দুপুরে গাজীপুর-টাঙ্গাইল আঞ্চলিক সড়কের কোনাবাড়ি ফ্লাইওভারের পশ্চিম পাশে টাঙ্গাইলমুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— রাজু (২৭), শামীম (৩০) ও শাহীন (৩০)। আহত শিশুর নাম রাইসা। তারা কোনাবাড়ি কলেজগেইট এলাকার মান্নানের বাড়ির ভাড়াটিয়া বলে জানা গেছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার জাকির হাসান জানান, কোরবানির মাংস দিতে মোটরসাইকেলযোগে কোনাবাড়ি কলেজগেইট থেকে বাইমাইল এলাকায় আত্মীয়ের বাড়িতে যাচ্ছিল শিশুসহ চার আরোহী। মোটরসাইকেলটি কোনাবাড়ি ফ্লাইওভারের মাঝামাঝি জায়গায় পৌঁছালে একটি প্রাইভেটকার ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের চার আরোহী সড়কের ফ্লাইওভার থেকে নিচে পড়ে যায়। ঘটনা স্থলেই মারা যান শামীম ও শাহীন নামে দু’জন। পরে হাসপাতালে নেয়ার পথে মারা যান রাজু নামে আরও একজন। এসময় মোটরসাইকেলে থাকা আড়াই বছরের শিশু রাইসাকে গুরুতর আহত হয়। তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

সোনালী/জেআর