ঢাকা | মে ৩০, ২০২৪ - ৪:৩৪ অপরাহ্ন

বিয়ের আগের দিন ফাঁস নিলেন ছাত্রী!

  • আপডেট: Thursday, July 14, 2022 - 2:01 pm

অনলাইন ডেস্ক: বরিশালের গৌরনদী উপজেলায় লিজা আক্তার (১৮) নামে এক কলেজছাত্রী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। এমনটি বলা হচ্ছে পরিবার থেকে।

তার বিয়ের অনুষ্ঠানের আগের দিন আত্মহত্যা করেন তিনি।

বুধবার (১৩ জুলাই) জুলাই সন্ধ‌্যায় ওই উপজেলার বার্থী ইউনিয়নের বেজগাতি গ্রামে এ ঘটনা ঘটে

লিজা ওই গ্রামের বাসিন্দা ও ফল ব্যবসায়ী আব্দুল হক সরদারের মেয়ে এবং বার্থী ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী।

লিজার বাবা বলেন, ৫ মাস আগে বিয়ে ঠিক হলেও আজ (বৃহস্পতিবার) লিজার বিয়ের মূল অনুষ্ঠানের আয়োজন ছিল। অনুষ্ঠানকে কেন্দ্র করে দাওয়াত দেওয়া শেষে, বিয়ের বাজারও সম্পন্ন করা হয়েছে। বিয়ের বাজার ও অনুষ্ঠান আয়োজন নিয়ে আমরা সবাই ব্যস্ত ছিলাম। এরইমধ্যে বুধবার সন্ধ্যায় ঘরের আড়ার সঙ্গে লিজাকে ঝুলতে দেখেন আমাদের আত্মীয়রা। পরে তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, বিয়েতে রাজি হওয়ার পরই পাকা কথা হয় ছেলে পক্ষের সঙ্গে। এমনকি লিজা যেভাবে বলেছে, সেভাবেই বিয়ের বাজার করা হয়েছে। তারপরও কী কারণে আত্মহত্যা করেছে তা বলতে পারছি না।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) মো. শাহ্জাহান বলেন, খবর পেয়ে গৌরনদী উপজেলা হাসপাতালের জরুরি বিভাগ থেকে লিজা আক্তারের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার প্রাথমিক তদন্ত শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোনালী/জেআর