ঢাকা | মে ২১, ২০২৪ - ৭:৫০ অপরাহ্ন

বাঘায় ট্রেনে কাটা অজ্ঞাত লাশের সন্ধান মেলেনি

  • আপডেট: Wednesday, July 13, 2022 - 9:47 pm

 

বাঘা প্রতিনিধি: বাঘায় ট্রেনে কাটা অজ্ঞাত লাশের দু’দিনেও সন্ধান পাওয়া যায়নি। বুধবার ময়নাতদন্ত শেষে আঞ্জুমান মফিদুল এর উদ্দ্যোগে লাশ দাফন করা হয়েছে। মঙ্গলবার সকাল ৮ টার দিকে উপজেলার আড়ানী রেলস্টেশনের পূর্ব দিকে রেললাইনের উপর অজ্ঞাত যুবক (২০) এর দ্বিখন্ড লাশ উদ্ধার করে ঈশ্বর্দী রেলওয়ে জি.আর.পি থানা পুলিশ।

আড়ানী রেল স্টেশনের মাস্টার সদরুল হোসেন বলেন, ঢাকা, খুলনা, দিনাজপুরসহ বিভিন্ন অঞ্চল থেকে প্রতিদিন রাজশাহীতে ২৪টি ট্রেন আপ ডাউন করে। কোন একটি ট্রেনের নিচে পড়ে এই যুবকের মৃত্যু হয়েছে। আমার পয়েন্টম্যান সকালে লাইন ক্লিয়ার দিতে গেলে দ্বিখন্ড লাশ দেখতে পায়। পরে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানা পুলিশকে অবগত করলে তারা ঘটনাস্থল থেকে দুপুরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার উপ-পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বুধবার বিকেলে আঞ্জুমান মফিদুল ইসলামের উদ্দ্যোগে লাশ দাফন হয়।

তিনি বলেন, বুধবার দুপুর পর্যন্ত তার কোন পরিচয় পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, সে একজন ভবঘুরে। তার কাছে একটি ভাঙ্গা মোবাইল, কিছু ছেড়া জামা কাপড় পাওয়া গেছে।