ঢাকা | মে ১৯, ২০২৪ - ৫:৫৯ পূর্বাহ্ন

নৌকায় পাওয়া গেল স্বামী-স্ত্রীর মরদেহ

  • আপডেট: Tuesday, July 12, 2022 - 11:07 pm

 

মান্দা ও নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: মান্দায় মাছ ধরার কাজে ব্যবহৃত একটি ডিঙি নৌকা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১০ টার দিকে শিবনদ থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মৃত স্বামী-স্ত্রী হলেন রায়হান আলী (২৪) ও তারাবানু (১৮)। প্রায় চার মাস আগে সম্পর্ক করে তাঁরা বিয়ে করেছিলেন। এ নিয়ে উভয় পরিবারের মাঝে সম্পর্কের টানাপোড়ন চলছিল। বিয়ে করলেও তারা নিজ নিজ বাড়িতে অবস্থান করছিলেন। এ অবস্থায় মঙ্গলবার সকালে শিবনদে মাছ ধরার একটি ডিঙিতে তাঁদের মরদেহ পাওয়া যায়।

মৃত রায়হান আলী উপজেলার ভারশোঁ ইউনিয়নের বিল সুরশুনিয়া গ্রামের আদম আলীর ও তারাবানু পাশবর্তী শ্রীকলা গ্রামের ইস্কেন্দার আলীর মেয়ে।

মেয়ে তারাবানুর বাবা ইস্কেন্দার আলী বলেন, সোমবার রাত ১১টা পর্যন্ত মেয়ে তারাবানু নিজ ঘরেই ছিল। সে কখন ঘর থেকে বাইরে চলে গেছে এ বিষয়ে তিনি কিছুই জানাতে পারেননি। মঙ্গলবার শিবনদে একটি ডিঙি নৌকায় তাঁদের মরদেহ পাওয়া যায়।

স্থানীয় ইউপি সদস্য জ্যোতিন কুমার জানান, ভোরে নদীতে মাছ ধরতে গিয়ে জেলেরা একটি নৌকায় তাঁদের মরদেহ দেখতে পান। পরে সংবাদ পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ।

এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিনুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষপানে তাঁরা আত্মহত্যা করে থাকতে পারেন। মৃত স্বামী-স্ত্রী মান্দা এলাকার বাসিন্দা হলেও ঘটনাস্থল ছিল নিয়ামতপুর থানার মধ্যে। এ কারণে লাশ দুটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে নিয়ামতপুর থানা পুলিশ।

নিয়ামতপুর থানার ওসি হুমায়ন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই তাঁদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ঘটনায় নিয়ামতপুর থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।