ঢাকা | মে ২২, ২০২৪ - ১১:৪৭ অপরাহ্ন

বাড়ি ভাড়া নিতে এসে বাড়িওয়ালী বৃদ্ধাকে হত্যা!

  • আপডেট: Thursday, June 30, 2022 - 3:49 pm

অনলাইন ডেস্ক: সাভার পৌরসভা এলাকায় হাজেরা খাতুন (৬৫) নামে বাড়িওয়ালি এক বৃদ্ধার হত্যাকাণ্ডের ঘটনায় ক্লু পেয়েছে পুলিশ। সিসিটিভি পর্যবেক্ষণ করে সন্দেহভাজন এক নারীকে শনাক্ত করেছেন তদন্তকারীরা।

প্রাথমিকভাবে তাকে হত্যাকারী হিসেবে ধরে নেওয়া হচ্ছে।

ধারণা করা হচ্ছে, বাসা ভাড়া নেওয়ার কথা বলে হাজেরার ঘরে এসে তাকে হত্যা করেন ওই নারী। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। বুধবার (২৯ জুন) মামলাটি দায়ের করেন নিহতের মেয়ে তানিয়া আক্তার।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা জাহিদুল ইসলাম।

এসআই জাহিদুল ইসলাম জানান, গত মঙ্গলবার (২৮ জুন) দুপুরে বোরকা পরা এক নারী বাসা ভাড়া নেওয়ার জন্য কথা বলতে হাজেরা খাতুনের ঘরে যান। ভবনের ৪ তলায় হাজেরার ফ্ল্যাটটিতে দুই ঘণ্টার মতো সময় তিনি অবস্থান করেন। পরে তিনি চলে গেলে বাড়ির দারোয়ান ওই ফ্লাটে গিয়ে দেখেন হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় হাজেরা পড়ে আছেন।

পরে দারোয়ান জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে সহায়তা চান। এর ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে নিহত বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশের এ কর্মকর্তা বলেন, এ ঘটনায় পুলিশের পাশাপাশি অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঘটনাস্থল পরিদর্শন করেছে। সিসিটিভির ফুটেজ পর্যবেক্ষণ করা হচ্ছে। যে ক্লু পাওয়া গেছে, সে অনুযায়ী সিসিটিভি ফুটেজে দেখতে পাওয়া নারীকে চিহ্নিতের চেষ্টা চলছে। নিহতের মেয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। সেটি কেন্দ্র করেই তদন্ত এগিয়ে নেওয়া হচ্ছে বলেও উল্লেখ করেন এসআই জাহিদুল।

সোনালী/জেআর