ঢাকা | মে ২১, ২০২৪ - ৭:৩৫ অপরাহ্ন

বাজারে ঢুকে পড়ল কাভার্ড ভ্যান, মৃত্যু বেড়ে ৪

  • আপডেট: Thursday, June 30, 2022 - 11:45 am

অনলাইন ডেস্ক: ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরার নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যান চাপায় ৪ পথচারী নিহত হয়েছেন। এ সময় আহত হন আরও ৩ পথচারী। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে টায় মহাসড়কের মাহমুদাবাদে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো রায়পুরার মিঠাবনহাটি এলাকার সেন্টু মিয়ার ছেলে রিপন মিয়া (৩০), একই উপজেলার মির্জাপুর এলাকার মোহর আলীয়র ছেলে ফারুক (৫০) এবং নিলকুটি এলাকার সাইদ মিয়ার ছেলে মাছাকিন (৩০) ও মাহমুদাবাদ এলাকার বাচ্চু মিয়ার ছেলে শাজাহান মিয়া (৫০)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে সিলেটগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে মাহমুদাবাদ বাজারে ঢুকে পড়ে। এ সময় বেশ কিছু দোকান, ইজিবাইককে চাপা দেয়। এতে বাজারে থাকা দুই পথচারী ঘটনাস্থলেই নিহত হন। হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় আরও ২ পথচারীর।

ভৈরব হাইওয়ে পুলিশ পরিদর্শক ওসি মোজাম্মেল হোসেন জানান, সকাল ৬টার দিকে মহাসড়কের মহামুদাবাদে নিয়ন্ত্রণ হারানো কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে চিকিৎসাধীন ২ জন নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় কয়েকজন আহত হলে স্থানীয়রা পুলিশের সহায়তায় বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে। ধারণা করা হচ্ছে চালক ঘুমিয়ে পড়ার কারণে দুর্ঘটনা ঘটতে পারে।

সোনালী/জেআর