ঢাকা | মে ২৭, ২০২৪ - ২:০৯ পূর্বাহ্ন

আমের জন্য বলিউড ডিভা মাধুরীর আক্ষেপ

  • আপডেট: Thursday, June 30, 2022 - 3:10 pm

অনলাইন ডেস্ক: বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের হাসির কোনো জবাব নেই! মন মাতানো এই হাসি, স্টাইলিং, ফ্যাশন সেন্সের জন্য সব সময়ই প্রশংসিত তিনি। ৫৫ বছর বয়সেও বলিউড ডিভা তার লাবণ্য ধরে রেখেছেন।

তার প্রতিটি লুকেই মুগ্ধ হয়ে যান সবাই। অনেক সাক্ষাৎকারেই নিজের বয়স ধরে রাখা নিয়ে কথা বলেছেন মাধুরী। জানিয়েছেন, তার তরুণ থাকার অন্যতম রহস্য তাজা সবজি ও নানা ধরনের ফল।

সামাজিকমাধ্যমে যারা এই অভিনেত্রীকে ফলো করেন তারা হয়তো জানেন, নিয়মিতই খাবারের ছবি পোস্ট করেন মাধুরী। বুধবার (২৯ জুন) আবারো খাবারের ছবি পোস্ট করেছেন মাধুরী। সেখানে দেখা যায়, এবার তিনি শেয়ার করেছেন আমের ছবি।

তবে নিজের ফেসবুক, টুইটারে আম নিয়ে দুটি ছবি পোস্ট করে আফসোস করেছেন মাধুরী। তিনি লেখেন, ‘বিশ্বাসই করতে পারছি না আমের দিন শেষ হতে চলেছে। পরের মৌসুমের অপেক্ষা করতে হবে। ’ পোস্টে হ্যাশট্যাগ দিয়েছেন ‘ম্যাঙ্গো’, ‘আম’ ইত্যাদি।

অভিনেত্রী আম নিয়ে পোস্ট দেওয়ার পর অনেক ভক্তই পোস্টের নিচে মন্তব্য করেছেন। অনেকে লেখেন, নিজেদের আমপ্রীতি নিয়ে। কেউ লেখেন নানা অসুস্থতা থাকায় আম খেতে না পারার আফসোসের কথাও।

শুধু খাবারের ছবিই নয়, মাধুরী নিয়মিতই নানা বিষয় তুলে ধরেন সামাজিকমাধ্যমে। চলতি বছর এই অভিনেত্রী অভিনয় করেছেন নেটফ্লিক্সের সিরিজ ‘দ্য ফেম গেম’-এ। এছাড়াও বিভিন্ন রিয়েলিটি শোর বিচারকের ভূমিকায় দেখা যায় তাকে।

সোনালী/জেআর