ঢাকা | মে ২৭, ২০২৪ - ২:৩১ পূর্বাহ্ন

স্বেচ্ছাসেবক দলের রাজশাহীর কয়েক নেতার পদ স্থগিত

  • আপডেট: Wednesday, June 29, 2022 - 10:12 pm

প্রেস বিজ্ঞপ্তি: সাংগঠনিক নিয়ম ভঙ্গের দায়ে রাজপাড়া থানা স্বেচ্ছাসেবক দলের কয়েক নেতার পদ স্থগিত করে বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক স্বাক্ষরীত এবং স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকীর হোসেন রিমন ও সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপনের সিদ্ধান্তক্রমে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় গত ২৩, ২৫ ও ২৬ জুন মহানগরীর রাজাপাড়া থানা অধীনস্ত বিভিন্ন ওয়ার্ডে স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও সদস্য সচিবকে বাদ দিয়ে কর্মী সভা ও তথ্য ফরম বিতরণ করা হয়। এতে সাংগঠনিক নিয়ম ভঙ্গ হয়েছে। এই কার্যক্রম বন্ধ করার জন্য সভাপতি মৌখিকভাবে নির্দেশ দেন। এতে তারা কার্যক্রম বন্ধ না করায় সভাপতি ও সাধারণ সম্পাদক লিখিত ভাবে কারণ দর্শানোর নোটিশ দেন। এর পরিপ্রেক্ষিতে অভিযুক্ত নেতৃবৃন্দ স্বাক্ষরবিহিন জবাব দেন।

এমন উত্তরে সন্তোষ্ট না হয়ে মহানগর স্বেচ্ছাসেবক দলের সিদ্ধান্তকে অবজ্ঞা করায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রের নির্দেশে এবং মহানগর স্বেচ্ছাসেবক দলের শীর্ষ নেতাদের সিদ্ধান্ত মোতাবেক রাজপাড়া থানা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির বিপ্লব, ১ নং যুগ্ম আহ্বায়ক টিটু, যুগ্ম আহ্বায়ক আশরাফুল ইসলাম শামীম ও বিপুল এর অত্র থানা স্বেচ্ছাসেবক দলের সকল প্রকার পদ স্থগিত ঘোষনা হয়। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ সিদ্ধান্ত বলবৎ থাকবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।