ঢাকা | মে ২০, ২০২৪ - ৫:৪৬ পূর্বাহ্ন

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সায়েন্টেফিক সেমিনার অনুষ্ঠিত

  • আপডেট: Wednesday, June 29, 2022 - 9:56 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে ‘ইন্টেগ্রেটেড টিচিং অ্যান্ড প্রসিডিউর অফ ইভ্যালিউশন অব অ্যানসার স্ক্রিপ্ট’ শীর্ষক একটি সায়েন্টেফিক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাজশাহী মেডিকেল কলেজের কনফারেন্স হলে এর আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন।

তিনি বলেন, এ ধরনের সেমিনার নিয়মিত হলে অধিভুক্ত প্রতিষ্ঠানসমূহের বিভিন্ন একাডেমিক সমস্যা নিরসন করা সহজতর হবে। তিনি প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক সকলকে চিকিৎসা বিজ্ঞানে গবেষণার প্রতি গুরুত্তারোপ করার জন্য নির্দেশনা প্রদান করেন। সেমিনার এ পরীক্ষার খাতা মূল্যায়ন প্রক্রিয়া, এবং কোডিং-ডিকোডিং সংক্রান্ত বিভিন্ন বিষয়সহ বিভিন্ন বিষয়ে বিস্তর আলোচনা হয়।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ, প্রিভেন্টিভ অ্যান্ড সোশ্যাল মেডিসিনের ডিন অধ্যাপক ডা. মোহা. জাওয়াদুল হক, রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. আনোয়ারুল কাদের, কলেজ পরিদর্শক অধ্যাপক ডা. মোহাম্মদ মোসাদ্দেক হোসেন, রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. নওশাদ আলী প্রমুখ।