ঢাকা | জুলাই ২৬, ২০২৪ - ৯:০১ পূর্বাহ্ন

নগরীর রাস্তা প্রশস্তকরণ কাজ পরিদর্শনে মেয়র লিটন

  • আপডেট: Tuesday, June 28, 2022 - 11:01 pm

 

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় প্রায় ৩ হাজার কোটি টাকা ব্যয়ে মহানগরীতে রাস্তা, ড্রেনসহ বিভিন্ন উন্নয়ন কাজ চলমান রয়েছে। প্রকল্পের আওতায় মহানগরীর বিশাল ফ্যাক্টরী থেকে বিসিক হয়ে পোস্টাল একাডেমী পর্যন্ত ফুটপাতসহ রাস্তা প্রশস্তকরণ কাজ পরিদর্শন করেছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

পরিদর্শনকালে স্থানীয় বাসিন্দাদের সাথে কথা বলেন এবং দ্রুততম সময়ে চলমান উন্নয়ন কাজ যথাযথভাবে বাস্তবায়নে সংশ্লিষ্টদের নির্দেশনা দেন তিনি। এছাড়া ওয়াসার ২টি পানির পাম্প রাস্তা থেকে সরিয়ে অন্যত্র সরানোর জন্য জায়গা পরিদর্শন করেন মেয়র লিটন।

উল্লেখ্য,মহানগরীর বিশাল ফ্যাক্টরী হতে বিসিক হয়ে পোস্টাল একাডেমী পর্যন্ত ফুটপাতসহ রাস্তা প্রশস্তকরণ কাজে ব্যয় হচ্ছে ১১ কোটি ২৫ লাখ ৪৭ হাজার টাকা। এই প্যাকেজে ১ হাজার ৬০০ মিটার রাস্তা, উভয়পাশে ড্রেন, স্লাব ও ফুটপাত নির্মাণ করা হচ্ছে। দীর্ঘদিনের পুরাতন ২০ ফুটের এ রাস্তাটি ৪০ ফুটে উন্নীত করা হচ্ছে।

এই কাজ পরিদর্শনকালে রাসিকের ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম, ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, সপুরা অন্নদা সুন্দরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উম্মে সালেহা খাতুন, বোয়ালিয়া (পশ্চিম) থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু প্রমূখ উপস্থিত ছিলেন।