ঢাকা | এপ্রিল ১৯, ২০২৪ - ৯:৩৮ পূর্বাহ্ন

অটোরিকশা চুরি করে পালানোর সময় ১১ মামলার আসামি আটক

  • আপডেট: Friday, June 24, 2022 - 8:34 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে অটোরিকশা চুরি করে পালানোর সময় ১১ মামলার পলাতক এক আসামিকে আটক করেছেন লোকজন। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়। এই ব্যক্তির নাম বিপুল বিশ্বাস (৩৭)। পাবনার ঈশ্বরদী উপজেলার পিয়ারাখালী পশ্চিম টেংরী কাচারীপাড়া গ্রামে তার বাড়ি।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে রাজশাহীর পবা উপজেলার টায় বরইকুড়ি গ্রামের রাস্তা থেকে চোরাই অটোরিকশাসহ তাকে লোকজন আটক করেন। পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার দুপুরে পবার নওহাটা ছাগলহাটের মসজিদের সামনে থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা চুরি হয়। অটোরিকশার চালক মসজিদে নামাজ পড়ে বের হয়ে দেখেন তার অটোরিকশা নেই। এরপর তিনি বিভিন্ন জায়গায় খবর দেন। রাতে বরইকুড়ি দিয়ে বিপুল বিশ্বাসকে অটোরিকশাটি নিয়ে যেতে দেখে স্থানীয় লোকজন আটকান।

ওসি জানান, বিপুলকে অটোরিকশাসহ আটকের পর স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ তাকে থানায় আনে। বিপুলের বিরুদ্ধে আগে থেকেই চুরি-ছিনতাইয়ের ১১টি মামলা ছিল। নতুন করে তার বিরুদ্ধে আরেকটি মামলা করা হয়েছে। শুক্রবার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।