ঢাকা | মে ১০, ২০২৪ - ১:৪০ অপরাহ্ন

সৃজনশীল মেধা অন্বেষণে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

  • আপডেট: Tuesday, June 21, 2022 - 10:59 pm

মান্দা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মান্দায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতায় অংশ নেওয়া বিজয়ী শিক্ষার্থী ও শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ইউএনওর হলরুমে আয়োজিত অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে এসব পুরস্কার বিতরণ করা হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

এ উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু বাক্কার সিদ্দিকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত ও মাহবুবা সিদ্দিকা রুমা, মান্দা থানার ওসি শাহিনুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফার ইয়াসমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেখ শাহ আলম, সহকারী শিক্ষা কর্মকর্তা পবিত্র কুমার, একাডেমিক সুপারভাইজার আব্দুল লতিফ, মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অনুপ কুমার মহন্ত, কালিকাপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ ড. মামুনুর রশিদ, পানিয়াল ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আমজাদ হোসেন, শিক্ষার্থী সাদিয়া আফরিন মন ও ফারদিন আমল মাহী প্রমূখ।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জানান, জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান, প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে এ পুরস্কার বিতরণ করা হয়।