ঢাকা | এপ্রিল ১৮, ২০২৪ - ৪:০৯ পূর্বাহ্ন

পুঠিয়ায় ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ২, আহত ১২

  • আপডেট: Tuesday, June 21, 2022 - 10:38 pm

 

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়ায় ঢাকা-রাজশাহী মহাসড়কে মালবাহী একটি ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে লেগুনা চালকসহ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ১২ জন যাত্রী। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হচ্ছেন, উপজেলার ভালুকগাছি ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মুনসুর রহমানের ছেলে ও লেগুনা চালক শামসুজ্জামান (৩৫) ও যাত্রী চারঘাট উপজেলা সদরের থানাপাড়া গ্রামের আব্দুল গফুর এর ছেলে রাশেদুল ইসলাম (৪৫)। মঙ্গলবার বিকেল ৩টার দিকে মহাসড়কের পুঠিয়া সদর এলাকার কাঠালবাড়িয়া-ঘোষপুকুরপাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদশী তাছের আলী বলেন, মাল বোঝাই একটি ট্রাক রাজশাহী থেকে নাটোরের দিকে যাচ্ছিল। অপরদিকে যাত্রীবাহী লেগুনা নাটোর থেকে বানেশ্বর যাচ্ছিল। পথে মহাসড়কের ঘোষপুকুর পাড়ে দুই গাড়ির মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ট্রাক চালক হেলপার পালিয়ে গেলেও লেগুনার দুইজন মারা গেছে। আর বাকি সকল যাত্রী গুরুতর আহত হয়েছে।

পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রফিকুল ইসলাম বলেন, রাশেদুল ইসলাম নামে একজন ঘটনাস্থলেই মারা যায়। অপর একজন রামেক হাসপাতালে যাওয়ার পথে মারা গেছেন। আর বাকি ১২ জনের অবস্থাও গুরুতর। তাদের রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

পবা হাইওয়ে পুলিশের (শিবপুর থানা) ওসি মোফাকারুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার দুপুরে ট্রাক-লেগুনা সংর্ঘষে দুইজন মারা গেছেন। আর যারা আহত হয়েছেন তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। সেই সাথে ঘটনাস্থল থেকে ট্রাক-লেগুনা জব্দ করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।