ঢাকা | ফেব্রুয়ারী ২৬, ২০২৪ - ১২:৩৮ পূর্বাহ্ন

ঋত্বিকের হৃদয় ছুঁয়েছে ১৭ বছরের ছোট প্রেমিকার গান

  • আপডেট: Sunday, June 19, 2022 - 1:55 pm

অনলাইন ডেস্ক: প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে বিচ্ছেদের পর ফের নতুন স্বপ্ন বুনছেন বলিউড তারকা ঋত্বিক রোশন। প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি! অভিনেত্রী ও গায়িকা সাবা আজাদের সঙ্গে তার রসায়ন বেশ মজে উঠেছে।

ঋত্বিক-সাবা এখন অনেকটাই প্রকাশ্যে প্রেম করছেন। সম্প্রতি করণ জোহরের জন্মদিনের পার্টিতে একে অপরের হাতে হাত রেখে হাজির হয়েছিলেন তারা। এবার প্রকাশ্যে প্রেমিকার গানের প্রশংসা করলেন এই অভিনেতা।

ইনস্টাগ্রামে সাবা তার নতুন গানের ভিডিও শেয়ার করতেই তা নজর কাড়ে ঋত্বিকের।

ক্যাপশনে সাবা জানান, গান মানুষকে পুরনো দিনের কথা মনে করিয়ে দেয়। ঠিক যেমনভাবে এই গানটা সাবাকে মনে করিয়ে দিয়েছে ১০ বছর আগের সাবার কথা, ছোট্ট সাবার স্বপ্নের কথা, তার জার্নির কথা।

এই গানটি নিজের ওয়ালে শেয়ার করে ‘ওয়ার’খ্যাত তারকা লেখেন, ‘এটা খুব সুন্দর হয়েছে’। সঙ্গে জুড়ে দেন হার্ট সাইন!

শুধু ঋত্বিকই নন, সাবার গানের প্রশংসা করেছেন বাবা রাজেশ রোশনও। যা সঙ্গে সঙ্গে নেটিজেনদের নজরে আসে। সাবা বয়সের ঋত্বিকের ১৭ বছরের ছোট!

২০০৮ সালে বলিউডে ‘দিল কবাডি’ সিনেমা দিয়ে অভিষেক ঘটে সাবার। অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’, ‘ফিলস লাইক ইশক’র মতো সিনেমায়। দুই মাধ্যমেই নিয়মিত তিনি।

উল্লেখ্য, ২০১৪ সালে ঋত্বিক ও সুজানের বিচ্ছেদ হয়। বিচ্ছেদে হলেও তারা এখনও ভালো বন্ধু। সন্তানদের জন্য ২০২১ সালের লকডাউনের অনেকটা সময় একসঙ্গে কাটিয়েছিলেন তারা। তখন ভক্তরা আশা করেছিলেন আবারো হয়তো এক হবে সাবেক এই জুটি। কিন্তু দু’জনেই নতুন প্রেম স্বীকার করে নিয়েছেন। সুজান প্রেম করছেন আরসালান গোনির সঙ্গে।

সোনালী/জেআর