ঢাকা | এপ্রিল ২৩, ২০২৪ - ১:০২ অপরাহ্ন

রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটিতে সাংবাদিকতার বুনিয়াদি প্রশিক্ষণ

  • আপডেট: Saturday, June 18, 2022 - 11:01 pm

 

স্টাফ রিপোর্টার: রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির (আরসিআরইউ) সহযোগী সদস্যদের নিয়ে ‘সাংবাদিকতার বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা’র উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টায় রাজশাহী কলেজ হাজী মুহাম্মদ মুহসিন ভবনের গ্যালারি রুমে দু’দিন ব্যাপি এই কর্মশালার উদ্বোধন ঘোষণা করেন রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক।

সংগঠনটির সভাপতি মাহাবুল ইসলামের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে। এরআগে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংগঠনটির অন্যতম উপদেষ্টা ও দর্শন বিভাগের সহকারী অধ্যাপক ড. সৈয়দ আলী আহসান, মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আজমত আলী।

বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালার প্রথম দিনে প্রধান প্রশিক্ষক ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে। দ্বিতীয় পর্বে প্রশিক্ষক ছিলেন, দৈনিক ইনকিলাবের ফটো সাংবাদিক ফরিদ আখতার পরাগ, দৈনিক রাজশাহী সংবাদের সম্পাদক আহসান হাবিব অপু। প্রশিক্ষণ কর্মশালায় সংগঠনটির মোট ৪৫ জন সহযোগী সদস্য অংশ গ্রহণ করেছে।