ঢাকা | ফেব্রুয়ারী ২১, ২০২৪ - ২:৫৩ অপরাহ্ন

মোবাইলে আসক্ত হয়ে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

  • আপডেট: Friday, June 17, 2022 - 10:38 pm

বাঘা প্রতিনিধি: বাঘায় মোবাইল ফোনে আসক্ত হয়ে স্কুলছাত্র রাজু হোসেন (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। রাজু বাঘা পৌরসভার দক্ষিন গাওপাড়া গ্রামের বাসিন্দা ফারুক হোসেনের ছেলে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাজুর বাবা ফারুক হোসেন বাঘা থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেন।

এজাহার সুত্রে জানা যায়, রাজু হোসেন দীর্ঘদিন ধরে মোবাইল ফোনে আসক্ত হয়ে পড়ে। তাকে পরিবারের পক্ষ থেকে বোঝানোর চেষ্টা করে কোন কাজে আসেনি। বৃহস্পতিবার রাত ৩ টার দিকে রাজুর বাবা ফারুক হোসেন রাজুর ঘরের দরজা খোলা দেখে ঘরে গিয়ে দেখে রাজু ঘরে নাই। বাড়ির সকলে রাজুকে বাড়ি আশেপাশে খোঁজ করতে থাকে।

পরে বাড়ির পাশে একটি আম গাছের ডালের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে পাড়া-প্রতিবেশীরা ছুটে এসে রাজুর ঝুলন্ত দেহটি নিচে নামান এবং দেখেন সে মারা গেছে।

বাঘা পৌরসভার ওই ওয়ার্ডের কাউন্সিলর ও বাঘা পৌরসভার প্যানেল মেয়র-১ শাহিনুর রহমান পিন্টু জানান, ফারুক হোসেন এবারে বাঘা ইসলামী একাডেমী উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি পরীক্ষা দেওয়ার কথা ছিল। ছাত্র হিসাবে সে ভাল ছিল, তবে মোবাইল ফোন বেশি ব্যবহার করতো।

বাঘা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল করিম বলেন, রাজু হোসেন মোবাইল ফোনে আসক্ত হয়ে পড়ে ও তার খুব রাগছিল বলে তার পরিবার লোকজন দাবি করেন। পরিবারের পক্ষে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ বিষয়ে অপমৃত্যুর মামলা হয়েছে।