ঢাকা | এপ্রিল ২০, ২০২৪ - ৫:১৩ অপরাহ্ন

হঠাৎ বরিশালে কেন মিমি চক্রবর্তী?

  • আপডেট: Thursday, June 16, 2022 - 2:49 pm

অনলাইন ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও অভিনেত্রী মিমি চক্রবর্তী বৃহস্পতিবার (১৬ জুন) সকালের সামাজিকমাধ্যমে তিনটি ছবি শেয়ার করেন। সেখানে একটি ছবিতে তাকে দেখা যায়, হেলিকপ্টারের সামনে দাঁড়ানো অবস্থায়।

অনান্য ছবিতে হেলিকপ্টারের ভেতবে বসে পোজ দিয়েছেন এই নায়িকা।

মিমি ছবির ক্যাপশনে কিছু না লেখলেও এর কমেন্টে বাংলাদেশে ওয়েলকাম করে অভিনন্দন জানাচ্ছিল অনেকেই। এর সূত্র ধরেই এর রহস্যের খোঁজ করা হয়।

একটি সূত্র বাংলানিউজকে জানায়, এদিন সকালের একটি ফ্লাইটে বাংলাদেশে এসেছেন মিমি। ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে, সেখান সোজা বরিশালে চলে যান তিনি।

কিন্তু হঠাৎ কেন বরিশালে আসার কারণ জানতে চাইলে সূত্রটি জানায়, সন্ধ্যায় বরিশাল সিটি করপোরেশনের সহযোগিতায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে ‘জয় বাংলা’ উৎসবের আয়োজন করেছে বরিশাল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি। সেই অনুষ্ঠানে যোগ দিতেই বরিশালে এসেছেন মিমি।

মিমি ছাড়াও ‘জয় বাংলা’ উৎসবে অংশ নিবেন গানবাংলার তাপস ও তার টিম ‘তাপস অ্যান্ড ফ্রেন্ডস’, চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা, ফোক সম্রাজ্ঞী মমতাজ, বিদ্যা সিনহা মিম, তমা মির্জা। আরো থাকছেন ইমন, ঐশি, চিশতী বাউল, দোলা, বালাম, আনিকা, পারভেজ এবং লুইপাসহ অনেকে।

জানা যায়, শিগগিরই দেশের অনান্য জেলায়ও ‘জয় বাংলা’ উৎসব হওয়ার কথা রয়েছে।

সোনালী/জেআর